ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দেশে মুক্তি শাকিবের ২ সিনেমা, যুক্তরাষ্ট্র থেকে ঈদের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ৩, ২০২২
দেশে মুক্তি শাকিবের ২ সিনেমা, যুক্তরাষ্ট্র থেকে ঈদের শুভেচ্ছা শাকিব খান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশব্যাপী প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত দুইটি সিনেমা। শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ ও এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ নিয়ে হাজির হয়েছেন এই তারকা।

তবে দেশে একসঙ্গে নিজের দুইটি সিনেমা মুক্তি পেলেও ঢালিউডের এই শীর্ষ নায়ক বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখান থেকে দর্শকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (০৩ মে) ঈদের দিন সকালে কয়েকটি ছবি প্রকাশ করে শাকিব খান ক্যাপশনে লেখেন, ‘ঈদ মোবারক। আজ ও প্রতিদিন আল্লাহ্‌ আপনার এবং আপনাদের পরিবারের প্রতি দয়াশীল হোক! সবাইকে ভালোবাসি। ’

চেরি ফুলের অরণ্যর গিয়ে ছবি তুলেছেন শাকিব খান। সাদা ট্রাউজার ও হুডি পরে হাজির হতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত, শাহীন সুমন পরিচালিত ঈদের সিনেমা ‘বিদ্রোহী’ মুক্তি পেয়েছে দেশের শতাধিক সিনেমা হলে। এতে শাকিবের নায়িকা শবনম বুবলী। ১০২ হলে সিনেমাটি দেখা যাচ্ছে। অ্যাকশন ও রোমান্টিক গল্পের সিনেমাটিতে শাকিব ও বুবলী ছাড়া আরো অভিনয়ে করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা।  

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটলে শুরুতে ‘বিদ্রোহী’র প্রচারণা থেকে নিজেকে দূরে রাখেন শাকিব খান। পরে অবশ্য ‘দায়সারা’ প্রচারণায় সামাজিক মাধ্যমে সরব হতে দেখা গেছে তাকে।

এদিকে, দেশের ২৮টিরও বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খানের ‘গলুই’। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন অনুষঙ্গ তুলে ধরা হয়েছে। সেসঙ্গে একটি সহজ-সরল প্রেম কাহিনিও। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটিতে শাকিবের বিপরীতে রয়েছেন পূজা চেরী। আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ। শুরু থেকেই সিনেমাটির প্রচারণায় সরব ছিলেন ঢালিউডের ‘কিং খান’।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।