ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ৪, ২০২২
বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’ কফি উইথ করণ-এর পোস্টারে করণ জোহর

বলিউড তারকাদের জীবনের অনেক অজানা কথা উঠে আসত ‘কফি উইথ করণ’-এ। শোটি নিয়ে সমালোচনা-বিতর্কও হতো অনেক।

নির্মাতা করণ জোহরের সঞ্চালনায় এটি ছিল তুমুল জনপ্রিয়।  

দীর্ঘদিন প্রচারের পর অবশেষে এই অনুষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। আর আসবে না এর নতুন কোনো সিজন।

বুধবার (০৪ মে) টুইট করে করণ জোহর নিজেই ঘোষণা দেন, এখন থেকে আর দেখা যাবে না ‘কফি উইথ করণ’। তবে হুট করে শো’টি বন্ধ করে দেওয়ার কারণ নিয়ে কিছুই জানাননি তিনি।

ইনস্টাগ্রামে করণ ঘোষণা দিয়ে লেখেন, ‘কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। গত ৬ সিজন ধরে আমাদের অংশ থেকেছে। মনে হয় এর মাধ্যমে আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি। শুধু তাই নয়, পপ কালচারের ইতিহাসেও জায়গা করে নিয়েছি। তবুও ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করছি, কফি উইথ করণ আর আসছে না। ’

টেলিভিশন চ্যাট শোটির প্রতি পর্বে উপস্থিত থাকতেন নতুন নতুন বলিউড তারকা। কফি খেতে খেতে করণের প্রশ্নবাণের মুখোমুখি হয়ে তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই ছিল ‘কফি উইথ করণ’-এর মূল আকর্ষণ। এর প্রতিটি পর্ব নিয়ে দর্শকদের মধ্যে ছিল উন্মাদনা ও কৌতূহল।

২০০৪ সালে প্রথম সম্প্রচারিত হয় ‘কফি উইথ করণ’। প্রথম শোতে অতিথি ছিলেন শাহরুখ খান ও কাজল। এরপর সালমান, আমির থেকে অক্ষয়, রণবীর কাপুর থেকে রণবীর সিং; দীপিকা পাড়ুকোন থেকে সোনম কাপুর, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াতের মতো তারকারা হাজির হয়েছিলেন করণের টক শোটিতে।  

২০১৯ সালে ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এবং শেষ সিজন সম্প্রচারিত হয়। ২০২০ সালে শোটির কামব্যাকের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত এটি বন্ধই হয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মে ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।