ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘কফি উইথ করণ’ নিয়ে করণের স্ট্যান্টবাজি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, মে ৫, ২০২২
‘কফি উইথ করণ’ নিয়ে করণের স্ট্যান্টবাজি! করণ জোহর

ভারতী হিন্দি টেলিভিশনের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ বন্ধের ঘোষণা দিয়ে সাড়া ফেলে দেন অনুষ্ঠানটির সঞ্চালক ও নির্মাতা করণ জোহর। কিন্তু এই ঘোষণার ২৪ ঘণ্টা পার না হতেই ভোল পাল্টালেন তিনি!

বুধবার (০৫ মে) সকালে সামাজিক মাধ্যমে আবেগপ্রবণ এক পোস্টে করণ জোহর জানান, ‘কফি উইথ করণ’ আর আসছে না! এই ঘোষণার পর হইচই পড়ে যায়।

কিন্তু রাতেই নিজের বিবৃতি পাল্টে ফেলেন তিনি। জানান, দর্শক প্রিয় এই অনুষ্ঠান মোটেই বন্ধ হচ্ছে না। তবে আগে প্রচার হতো টেলিভিশনে আর এখন প্রচার হবে ওটিটি প্ল্যাটফর্মে।  

নতুন পোস্টে এই নির্মাতা লেখেন, ‘‘আসলে এবার থেকে আর টিভির পর্দায় নয়, ‘কফি উইথ করণ’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। ” 

বিষয়টি যে করণের ‘স্ট্যান্টবাজি’ বা বাণিজ্যিক কৌশল ছাড়া কিছুই নয়, সেটা বলাই বাহুল্য।  

নানা সমালোচনার জন্ম দেওয়া ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন ডিজনি প্লাস হটস্টার-এ দেখা যাবে বলেও জানান তিনি।  

এই চ্যাট শোটির প্রতি পর্বে উপস্থিত হতে দেখা যায় নতুন নতুন বলিউড তারকাদের। কফি খেতে খেতে করণের প্রশ্নবাণের মুখোমুখি হয়ে তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই ‘কফি উইথ করণ’-এর মূল আকর্ষণ।  

২০০৪ সালে প্রথম সম্প্রচারিত হয় ‘কফি উইথ করণ’। প্রথম শোতে অতিথি ছিলেন শাহরুখ খান ও কাজল। এরপর সালমান, আমির থেকে অক্ষয়, রণবীর কাপুর থেকে রণবীর সিং; দীপিকা পাড়ুকোন থেকে সোনম কাপুর, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াতের মতো তারকারা হাজির হন করণের টক শোটিতে।  

২০১৯ সালে ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এবং শেষ সিজন সম্প্রচারিত হয়।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।