ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকের সঙ্গে এক ফ্ল্যাটেই থাকতেন পল্লবী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
প্রেমিকের সঙ্গে এক ফ্ল্যাটেই থাকতেন পল্লবী প্রেমিকের সঙ্গে পল্লবী

'লিভ-ইন' সম্পর্কে ছিলেন সদ্য প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। সেই প্রেমিকের সঙ্গে গড়ফা এলাকায় একই ফ্ল্যাটেই থাকতেন এই অভিনেত্রী।

রোববার (১৫ মে) তার ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর থেকেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

পুলিশের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দেড় মাস ধরে প্রেমিকের সঙ্গে গড়ফায় থাকতেন পল্লবী। তার আগে থাকতেন হাওড়ায়। রোববার সকালে পল্লবীর প্রেমিক সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভিতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। এর পরই পুলিশে খবর দেন তিনি।

শনিবার এবং রোববার দু’জনের মধ্যে নাকি কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ।  এখনও পর্যন্ত ঘরের ভেতর থেকে কোনে সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানা যায়।  

পল্লবীর ফেসবুক প্রোফাইল বলছে, ২০২১-এর ১৯ জুলাই তার সম্পর্কের স্ট্যাটাস ছিল ‘ইন এ রিলেশনশিপ’। সেই স্ট্যাটাসে অনেকে অভিনন্দনও জানিয়েছিলেন।

জানা যায়, পল্লবীর সঙ্গে ওই যুবকের সম্পর্ক প্রায় দেড় বছরের। ইতোমধ্যেই পল্লবীর প্রেমিককে গড়ফা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

অন্যদিকে, পল্লবীর পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন করা হয়েছে তাদের মেয়েকে। যদিও নির্দিষ্ট কোনও নাম তারা বলেননি। অপেক্ষা করছেন ময়নাতদন্তের রিপোর্টের জন্য।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad