ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

বিনোদন

৭৫তম কান চলচ্চিত্র উৎসব

রেড কার্পেটে হাঁটার আগেই হারিয়ে গেল পূজার পোশাক 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, মে ২১, ২০২২
রেড কার্পেটে হাঁটার আগেই হারিয়ে গেল পূজার পোশাক  ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে পূজা হেগড়ে

কান চলচ্চিত্র উৎসবের অন্যতম আকর্ষণীয় বিষয় হচ্ছে, নন্দিত সব তারকাদের রেড কার্পেট বা লাল গালিচায় পা মাড়ানো। এতে বাহারি ঢংয়ের পোশাকে বিশ্বের নামীদামী তারকারা হাজির হয়ে সবাইকে চমকে দেন।

 

তেমনি কানের লাল গালিচায় হাঁটতে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়েও আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে উড়াল দেন ফ্রান্সে। কিন্তু রেড কার্পেটে যাওয়ার আগেই হারিয়ে গেল তার সেই পোশাক ভর্তি ব্যাগ!

এক সাক্ষাৎকারে এমন বেকায়দায় পড়া প্রসঙ্গে ‘রাধে শ্যাম’খ্যাত অভিনেত্রী জানান, চলতি বছরই প্রথম কান উৎসবে অংশ নিচ্ছেন তিনি। আর প্রথম বছরই অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে। রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নেওয়ার সময় খেয়াল করেন, তার ব্যাগ হারিয়ে গিয়েছে।  

পূজা হেগড়ে বলেন, আমাদের সব পোশাক হারিয়ে যায়। একইসঙ্গে মেকআপ ও চুলের সাজও। ভাগ্য ভালো, ভারত থেকে আসার সময়ে হাতের ব্যাগে কিছু গয়না এনেছিলাম। অবস্থা এমন দাঁড়িয়ে ছিল যে, কাঁদতেও পারছিলাম না; কারণ সে সময়টাও হাতে ছিল না।  

তিনি আরো জানান, এই পরিস্থিতিতে তার টিমের সদস্যরা নতুন চুলের সাজ থেকে শুরু করে মেকআপের ব্যবস্থা করে তাকে বিপদ থেকে উদ্ধার করেন।  

চলতি বছর প্রথমবার কানের রেড কার্পেটে হেঁটেছেন পূজা হেগড়ে। হালকা গোলাপি পালকে সাজানো গাউনে জ্যোতি ছড়িয়েছেন তিনি।

এদিকে, পূজা ছাড়াও এ বছর কান চলচ্চিত্র উৎসবে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে অংশ নিয়েছেন- ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, উর্বশী রাওতালেসহ বেশ কয়েকজন।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, মে ২১, ২০২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa