ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

শত কোটির পথে ‘ভুল ভুলাইয়া ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ২৬, ২০২২
শত কোটির পথে ‘ভুল ভুলাইয়া ২’

দারুণ সাড়া ফেলেছে ভৌতিক গল্পের সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। মুক্তির প্রথম সপ্তাহেই এটি লগ্নি তুলে নিয়েছে।

এখন ছুটছে শত কোটির দিকে।

শুক্রবার (২০ মে) মুক্তির প্রথমদিন ‘ভুল ভুলাইয়া-২’ ঘরে তুলে প্রায় ১৩ কোটি থেকে ১৪ কোটি রুপি! এরপর পর্যায়ক্রমে সিনেমাটি ধারাবাহিকভাবে ব্যবসা করে যাচ্ছে।  

সপ্তাহ শেষে এটির আয় অনায়াসে ৯০ কোটি পার করবে বলে মনে করছেন সিনেমার বাণিজ্যিক বিশ্লেষকরা। পরের সপ্তাহে দুই-একদিনের মধ্যে ‘ভুল ভুলাইয়া ২’পৌঁছে যেতে পারে শত কোটির ঘরে।

সিনেমাটিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণী। বুধবার (২৫ মে) ষষ্ঠ দিন এটি বক্স অফিসে ৮ কোটি রুপির ওপরে ব্যবসা করেছে।  

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ক্যারিয়ারের অন্যতম ব্যবসাসফল সিনেমা ছিল ‘ভুল ভুলাইয়া’। হরর-কমেডি ঘরনার সিনেমাটি মুক্তি পায় ২০০৭ সালে। এক যুগেরও বেশি সময় পর নির্মিত হয়েছে এর সিক্যুয়েল। নতুন পর্বে অক্ষয়ের জায়গায় রয়েছেন কার্তিক আরিয়ান। অভিনয় করেছেন টাবুও। পরিচালনা করেছেন আনেস বাজমি।

এদিকে, ‘ভুল ভুলাইয়া ২’র সঙ্গে একই দিনে মুক্তি পাওয়া কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’ এখন পর্যন্ত মাত্র আড়াই কোটি রুপি আয় করতে পেরেছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ২৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa