ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

মৃত্যুর কারণ খুঁজতে বিদিশার বন্ধুদের ডেকে পাঠিয়েছে পুলিশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মে ২৬, ২০২২
মৃত্যুর কারণ খুঁজতে বিদিশার বন্ধুদের ডেকে পাঠিয়েছে পুলিশ বিদিশা দে মজুমদার

বিদিশা দে মজুমদার নামের কলকাতার উঠতি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। এই তারকার মৃত্যুর কারণ খুঁজতে তার ঘনিষ্ঠ চার বন্ধুকে ডেকে পাঠিয়েছে পুলিশ।

তাদের জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

পুলিশ সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিদিশার কয়েক দিনের গতিবিধি ছাড়াও তার সম্পর্কের টানাপড়েন নিয়ে প্রশ্ন করা হবে বন্ধুদের। ধারণা করা হচ্ছে, বিদিশার সম্পর্ক নিয়ে অনেক কিছুই জানতেন তার বন্ধুরা।

বুধবার (২৫ মে) সন্ধ্যায় নাগেরবাজারের একটি ফ্ল্যাট থেকে মডেল বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার পরই বিদিশার মৃত্যুর তদন্তে নামে নাগেরবাজার থানার পুলিশ। বিদিশার ঘরে তার দেহের পাশেই একটি ডায়েরিতে সুইসাইড নোট পাওয়া গিয়েছিল। তাতে ক্যারিরিয়ার নিয়ে নিজের হতাশার কথা লিখেছিলেন বিদিশা। তদন্তের জন্য ডায়েরিটি সংগ্রহ করেছেন।  

ক্যারিয়ার নিয়ে চিন্তার কারণেই বিদিশা আত্মহত্যা করেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তার পাশাপাশি পুলিশ বিদিশার ব্যক্তিগত সম্পর্কের বিষয়টিও যাচাই করে দেখতে চাইছে।  

বিদিশা একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন- সে কথা তার ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রেই প্রকাশ্যে এসেছে। বিদিশার এক বন্ধু দাবি করেছিলেন, তার সঙ্গে সম্প্রতি সম্পর্কের টানাপড়েন নিয়ে কথাও বলেছিলেন বিদিশা।  

পুলিশ জানিয়েছে, তারা আপাতত বিদিশার ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে। তার গতিবিধি বুঝতে ফোনের কললিস্টও খতিয়ে দেখতে শুরু করেছে তারা। এর পাশাপাশিই বিদিশার বন্ধুদের সঙ্গে কথা বলে পুলিশ বুঝতে চাইছে মৃত্যুর আগের কয়েক দিন ঠিক কী ভাবে কাটিয়েছিলেন বিদিশা। পাশাপাশি প্রশ্ন উঠছে তার বন্ধু অনুভব বেরার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি নিয়েও।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa