ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

পুরনো গান শুনিয়ে মেয়েকে ঘুম পাড়াচ্ছেন নিক-প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, মে ২৬, ২০২২
পুরনো গান শুনিয়ে মেয়েকে ঘুম পাড়াচ্ছেন নিক-প্রিয়াঙ্কা? মেয়ে মালতির সঙ্গে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

মেয়েকে খাওয়ানো-ঘুম পাড়ানোর দায়িত্ব নিজেরাই সামলাচ্ছেন বলিউড-হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী গায়ক নিক জোনাস। ঘুমের জন্য নাকি মেয়েকে গানও শোনাচ্ছেন তারা।

নিক জোনাস নিজে গায়ক, তাই শত ব্যস্ততার মাঝেও মেয়েকে পুরনো পাশ্চাত্য সঙ্গীত গেয়ে শোনাচ্ছেন তিনি। আর প্রিয়াঙ্কা পিছিয়ে থাকবেন কেন? নিজে না গাইলেও আইপড তো আছে। তার মাধ্যমেই মেয়েকে শোনাচ্ছেন পুরনো হিন্দি গান।  

মেয়ের নামকরণের মতোই পশ্চিমী এবং ভারতীয় ঐতিহ্য সেতু বাঁধছে ছোট্ট মালতীর গান শোনানোয়। তবে ছোট্ট মালতির কোনটা মনে ধরবে? সে উত্তর সময়ই বলে দিবে।

চলতি বছর জানুয়ারি মাসেই জন্ম নিয়েছে প্রিয়াঙ্কা ও নিকে ফুটফুটে মেয়ে মালতি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নির্ধারিত সময়ের আগেই পৃথিবীর আলো দেখেছে মালতি। তারপর ১০০ দিন হাসপাতালে রাখার পর এপ্রিল মাসে মেয়েকে নিয়ে বাসায় ফেরেন প্রিয়াঙ্কা-নিক। এই মেয়েকে ঘিরেই এখন উৎসবের আমেজ নিক-প্রিয়াঙ্কার ক্যালিফোর্নিয়ার বাড়িতে।  

প্রিয়াঙ্কাকে সবশেষ পর্দায় দেখা গিয়েছে কল্পবিজ্ঞানের সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’-এ। সম্প্রতি থ্রিলার সিরিজ ‘সিটাডেল’র শুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে এই অভিনেত্রীর হাতে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa