ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

নিউ ইয়র্কে সজলকে দেখেই জড়িয়ে ধরলেন মিলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
নিউ ইয়র্কে সজলকে দেখেই জড়িয়ে ধরলেন মিলা আব্দুন নূর সজল-মিলা হোসেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল সম্প্রতি যুক্তরাষ্ট্রে গেছেন। দেশটির বৃহত্তম নগরী নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমান বন্দরে পা দেওয়ার পর সারপ্রাইজ পান এই অভিনেতা।

আর সেই সারপ্রাইজের কারণে সজল নিজেকে সৌভাগ্যবান মনে করছেন।

সামাজিকমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে সজল লেখেন, নিউ ইয়র্কে আসলে দুজন মানুষের চেহারা আমি অবশ্যই এয়ারপোর্টে দেখতে পাই। একজন মিলা হোসেন। আরেকজন রোমানা। (যাকে জানাইনি এবার নিউ ইয়র্ক আসছি.. সারপ্রাইজ! ) এমন বিরল বন্ধুত্ব সৌভাগ্যবানদের কপালে জোটে।  

লেখাটির সঙ্গে সজলের যুক্ত করা ভিডিও দেখেই বোঝা গেল মিলা ও সজলের বন্ধুত্বের কথা। দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে থাকেন মিলা। জন এফ কেনেডি বিমানবন্দরে সজলের অপেক্ষা করছিল সে। আর সজলকে দেখা মাত্র দৌঁড়ে গিয়ে জড়িয়ে ধরেন মিলা। সজলও তাকে বাহুবন্ধনে ধরে ফেলেন।  

শোবিজে এক সময় বেশ সরব ছিলেন মিলা। লাক্স তারকা হিসেবেই পরিচিত তিনি। ২০০০ সালে লাক্স ফটো সুন্দরী হয়েছিলেন তিনি। তারপর থেকেই শোবিজে নিয়মিত কাজ করেছেন। আফজাল হোসেন, মাহফুজসহ অনেকের সঙ্গেই টিভি নাটকে দেখা গেছে তাকে।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।