ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখপুত্রে মামলার তদন্তকারী কর্মকর্তাকে বদলি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মে ৩১, ২০২২
শাহরুখপুত্রে মামলার তদন্তকারী কর্মকর্তাকে বদলি আরিয়ান খান-সমীর ওয়াংখেড়ে

বলিউড অভিনেতা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে।

২০২১ সালের ২ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করেছিলেন মুম্বাইয়ের মাদক নিয়ন্ত্রক সংস্থার ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর।

সেই সমীরকে সোমবার (৩০ মে) মুম্বাই থেকে বদলি করা হয়েছে চেন্নাইয়ে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি’র দায়িত্ব পালন করবেন তিনি।

ইতোমধ্যেই প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় এনসিবি বেকসুর খালাস দিয়েছে আরিয়ানকে। অন্যদিকে বিশেষ তদন্তকারী দল (সিট) জানায় আরিয়ানের নামে অসত্য অভিযোগ এনেছিলেন সমীর। এরপরই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।

এনসিবিতে তার মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বাই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এবার সেখান থেকে চেন্নাইয়ে বদলি করা হলো তাকে। জানা গেছে, আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই কর্মকর্তা।

২০২১ সালের ২ অক্টোবরে সমীরের নেতৃত্বে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান ও তার বন্ধুরা। এরপর ২৮ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান।  

জামিনে মুক্ত হলেও নিয়মিত এনসিবি দফতরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে আরিয়ানকে। তিন দিন আগে সংস্থাটির পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এরপরই সমীরের বদলি করা হলো।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।