ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেকের মৃত্যুতে দেশি তারকাদের শোক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জুন ১, ২০২২
কেকের মৃত্যুতে দেশি তারকাদের শোক

বলিউডের জনপ্রিয় গায়ক কেকের মৃত্যুতে বাংলাদেশের বেশ কয়েকজন তারকা শোক প্রকাশ করেছেন। অনেকে তার সঙ্গে সরাসরি দেখা হওয়ার স্মৃতির কথাও তুলে ধরেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কলকাতায় কনসার্টে অংশ নেওয়ার পর অসুস্থ হয়ে মঙ্গলবার (৩১ মে) রাতে মারা যান কৃষ্ণকুমার কুন্নাথ (৫৩) ওরফে কেকে। এরপরই ভারতের পাশাপাশি শোক ছড়িয়ে পড়ে দেশি সঙ্গীতাঙ্গনে।

ফেসবুকে সংগীতের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা লেখেন, কিছুক্ষণ আগে কেকে মারা যাওয়ার ভয়ঙ্কর খবর শুনলাম। আমার দুঃখ প্রকাশ করার ভাষা নেই। মিউজিক ইন্ডাস্ট্রিতে আমার ৫০ বছর পূর্তি উদযাপনের আগের দিন প্রেস মিটে এই ছবিটি তোলা হয়েছিল, সামরিন ইসলামের আয়োজনে, যেখানে কেকে গেয়েছিলেন।

কণ্ঠশিল্পী আসিফ আকবর লেখেন, বিদায় কেকে। আপনার রাজকীয় গায়কীর প্রতি শ্রদ্ধা। আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা। আমি শোকাহত।

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল লেখেন, কেকে, আপনার আত্মার শান্তি কামনা করছি।

চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি লেখেন, যাব আমরা সবাই। কিন্তু একজন শিল্পীর জন্য এর চেয়ে সুন্দর মৃত্যু আর কি হতে পারে। কেকে, আপনার যত্নভরা গান দিয়ে যেমন আমাদের কৈশোর কিংবা বর্তমানের রং পাল্টে দিয়ে গেছেন, তেমনই মায়ায়, আদরে থাকেন ওপারে। সৃষ্টিকর্তা সহায় হোন।

কেকের মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শোক প্রকাশ করেছেন। এছাড়া এই গায়কের মৃত্যুতে শোকাহত শ্রেয়া ঘোষাল, কুমার শানু, অরিজিৎ সিং, আন্নু মালিকসহ বলিউডের বহু তারকা।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জুন ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।