ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেকে ইস্যুতে রূপঙ্কর ও তার স্ত্রীকে হত্যার হুমকি! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুন ১, ২০২২
কেকে ইস্যুতে রূপঙ্কর ও তার স্ত্রীকে হত্যার হুমকি!  কেকে, রূপঙ্কর বাগচী ও চৈতালী লাহিড়ী

সামাজিক মাধ্যমে এক ভিডিওতে বলিউডের গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে (কেকে) নিয়ে সমালোচনামূলক কথা বলেন পশ্চিমবঙ্গের সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী। মঙ্গলবার সকালে দেওয়া মন্তব্যের পর এদিন রাতেই কলকাতার এক অনুষ্ঠানে অংশ নেওয়ার পর কেকের আকস্মিক মৃত্যু হয়।

এরপর থেকেই সামাজিক মাধ্যমে তোপের মুখে পড়েন রূপঙ্কর বাগচী। তাকে বয়কটের ডাক দেন অনেকেই। আবার কেউ কেউ তার মন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতেও বলেন। সেখানেই থেমে যায়নি বিষয়টি। এবার নাকি হত্যার হুমকি পেয়েছেন কলকাতার এই গায়ক।  

জানা যায়, হত্যার হুমকির অভিযোগ নিয়ে ইতোমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন রূপঙ্কর বাগচী ও তার স্ত্রী চৈতালী লাহিড়ী।

ভারতীয় গণমাধ্যমের খবর, স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্বের শুটিংয়ে অংশ নেন এই তারকা-দম্পতি। বুধবার (০১ জুন) সেই শুটিংয়ে গিয়েছিলেন দুজনে। মাঝপথে সেখান থেকেই বাউন্সার নিয়ে সোজা থানায় যান চৈতালী।

তোপের মুখে পড়ার পর ইন্ডাস্ট্রির অনেকেই রূপঙ্করের পাশেও দাঁড়িয়েছেন। খুনের হুমকির বিষয়ে রূপঙ্কের স্ত্রী চৈতালী বলেন, আমাকে ঠিক থাকতেই হবে এই পরিস্থিতিতে। এক নয়, একাধিক হত্যার হুমকি এসেছে। প্রশাসনকে জানিয়েছি বিষয়টি। তারা বলেছেন, ব্যবস্থা নেবেন।  

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যেই রূপঙ্করের বাড়িতে টালা থানা থেকে পুলিশ পৌঁছেছে। পাশাপাশি যে সমস্ত ফোন নম্বর থেকে থেকে হুমকি আসছে, সেগুলোও সংগ্রহ করেছে। কে বা কারা এই হুমকি দিচ্ছে, তা শিগগিরই খুঁজে বের করবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুন ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।