ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

রবীন্দ্রসংগীত নিয়ে সমালোচনার মুখে যা বললেন হিরো আলম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুন ৪, ২০২২
রবীন্দ্রসংগীত নিয়ে সমালোচনার মুখে যা বললেন হিরো আলম

একের পর এক গান বেসুরা গলায় গেয়ে আসছিলেন বগুড়ার ছেলে আশরাফুল হোসেন (হিরো আলম)। সেই ধারাবাহিকতায় রবীন্দ্রসংগীত ‘আমারও পরানো যাহা চায়’ গেয়েছেন তিনি।

গানটি প্রকাশ্যে আসার পরেই তুমুল সমালোচনার মুখে পড়েছেন হিরো আলম।

তবে এসব বিষয়ে চিন্তিত নন হিরো আলম। তিনি বলেন, ‘আমি অনেক গান গাইছি; কিন্তু রবীন্দ্রসংগীত আসলে গাইনি। আপনারা যেটা দেখতেছেন, সেটা তো অল্প একটু গাইছি। একটা পিকনিকে গেছিলাম, সেখানে গাইছি। এইভাবে রবীন্দ্রসংগীত গাইলে তো আমার নামে মামলা হয়ে যাবে। আমি রবীন্দ্রসংগীত গাবো না। ’

যেটা ভাইরাল হয়েছে সেটা কোনো অফিশিয়াল কোনো গান না উল্লেখ করে হিরো আলম বলেন, ‘আমি কেকেকে স্মরণে একটা গান গাইছি। সেটা কাল রাতেই রিলিজ হয়েছে। আপনারা সেইটা শুনতে পারেন। রবীন্দ্রসংগীত যেইটা ভাইরাল হইছে সেইটা আমি শখ করে গাইছি, ওইটা অফিশিয়াল না। ’

বগুড়ার এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আলম। সিডি যখন চলছিল না, তখন তিনি কেবল ব্যবসা শুরু করেন। কেবল সংযোগের ব্যবসার সুবাদে গানের ভিডিও তৈরি করতে শুরু করেন তিনি। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও প্রকাশের পর আলোচনায় আসেন হিরো আলম।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।