ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

ফেসবুকে পোস্ট দিয়ে অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
ফেসবুকে পোস্ট দিয়ে অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা দোবলীনা দে

পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগী, মৌমিতা সাহা- সম্প্রতি একের পর এক অভিনেত্রী, মডেলের মৃত্যুতে তোলপাড় হয়েছিল ভারতের কলকাতা।

শুক্রবার রাতে আবারো অভিনেত্রী দোবলীনা দে আত্মহত্যার চেষ্টা করেন।

তবে পুলিশ এবং তার পরিচিতদের তৎপরতায় শেষরক্ষা হয়েছে।

২৭ বছর বয়সী দেবলীনা পরিবারকে দায়ী করে আত্মহত্যার চেষ্টা চালান। ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘বেঁচে থাকার জন্য আমি অনেক সংগ্রাম করেছি। আমার পরিবারই সব কিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই। বিদায়। ’

ভারতের গণমাধ্যমের খবর, কালনার বাসিন্দা দেবলীনা দে দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। সিরিয়ালেও কিছু কিছু কাজ পেতেন। তবে উপার্জন খুব একটা হচ্ছিল না। পরিবারের সঙ্গে এ নিয়ে মাঝেমধ্যেই মনোমালিন্য চলত বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এর আগে গত ২২ জুন দেবলীনার জন্মদিনে ঘটনা চরমে ওঠে। কালনায় নিজের পৈতৃক বাড়িতে জন্মদিন পার্টির পর বাবার কাছে নতুন একটি ফ্যাশন হাউজ খোলার জন্য লাখ খানেক টাকা চান দেবলীনা। এটা নিয়েই বাঁধে ঝামেলা। এক পর্যায়ে ভাইয়ের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন তরুণী।

ওই দিন রাতেই হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ভাইকে ব্লক করেন তিনি। পরের দিন বিকালে একটি গাড়ি ভাড়া করে দেবলীনাকে কলকাতায় পাঠানো হয়। সেখানে ফেসবুকে নিজের পরিবারের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa