ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির প্রথম দিনে রণবীরের ‘শমশেরা’র আয় কত?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
মুক্তির প্রথম দিনে রণবীরের ‘শমশেরা’র আয় কত? রণবীর কাপুর

রণবীর কাপুর অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শমশেরা’ শুক্রবার (২২ জুলাই) মুক্তি পেয়েছে। কিন্তু আয়ের দিক থেকে প্রথম দিন বক্স অফিসে তেমন আয় করতে পারেনি সিনেমাটি।

ট্রেড বিশেষজ্ঞরা ধারণা করেছিলেন, মুক্তির প্রথম দিনে ‘শমশেরা’র আয় দাড়াবে ১২-১৪ কোটি রুপি। তবে প্রত্যাশার তুলনায় এর আয় কিছুটা কমে ১০.২৫ কোটি রুপি। যা চলতি বছর মুক্তি প্রাপ্ত সিনেমাগুলোর প্রথম দিনের আয়ের দিক থেকে ৫ম স্থানে অবস্থান করছে।

মুক্তির প্রায় এক মাস আগে থেকে সিনেমাটির প্রচারণা করেছেন নির্মাতারা। প্রচারণার কারণেই মাল্টিপ্লেক্সগুলোতে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি বাবদ আয় করেছে ২ কোটি রুপি। তবে একক স্ক্রিনে অগ্রিম টিকেট বিক্রি আশাব্যঞ্জক নয় বলে জানা গেছে।

বিশ্বব্যাপী ৫ হাজার ৫৫০ প্রেক্ষাগৃহে মুক্তি প্রাপ্ত ‘শমশেরা’ সিনেমাটির বাজেট মোট ১৫০ কোটি রুপি। যার মধ্যে রণবীরই নাকি পারিশ্রমিক নিয়েছেন ৫০ কোটি রুপি। এছাড়াও সঞ্জয় দত্ত ও বাণী কাপুর পারিশ্রমিক নিয়েছেন যথাক্রমে ১০ ও ২ কোটি রুপি।

‘শমশেরা’ সিনেমাটি নির্মিত হয়েছে ১৮০০ সালের পটভূমিতে ডাকাতদের গল্প নিয়ে। এটি পরিচালনা করছেন পরিচালক করণ মালহোত্রা। এতে রণবীরের বিদ্রোহী মিশন যাত্রায় বাণী কাপুর একজন সহযাত্রীর ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও খল চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।