ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আবারো মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
আবারো মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা! মেয়ের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক জোনাস দম্পতি

চলতি বছর জানুয়ারিতে মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় জানা যায়, সারোগেসির মাধ্যমে তার এবং নিক জোনাসের সংসারে সন্তান এসেছে।

প্রিয়াঙ্কা ও নিক দম্পতি তাদের কন্যাসন্তানের নাম রেখেছেন মালতী মারি চোপড়া জোনাস। তবে এখনো কন্যার মুখ দেখাননি ভক্তদের। যতবারই মেয়ের ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেছেন ততবারই চেহারা আড়াল করে দিয়েছেন।

তবে এবার শোনা যাচ্ছে, তাদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে যাচ্ছে। প্রিয়াঙ্কা-নিক দুজনেই নাকি চান মালতীর ভাইবোন আসুক। এবারো তারা সারোগেসির মাধ্যমেই সেই পরিকল্পনা করছেন।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, প্রিয়াঙ্কা ও নিক দুজনেই নিজেদের জীবনে ভাইবোনের গুরুত্ব দেন। তাই নিজেদের কন্যা মালতীর জন্যও ভাইবোন নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছেন তারা। তাদের দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও সারোগেসি মাধ্যমকেই বেছে নিতে পারেন। এটা শুধুমাত্র এখন সময়ের ব্যাপার।

সূত্রটি আরো বলেছেন, নিক চান তার সন্তানদের বয়সের ব্যবধান খুব বেশি না হোক। নিক এবং তার ভাই কেভিন জোনাস ও জো জোনাসের মধ্যে বয়সের ফারাক যেমন কম, তেমনটাই হোক তার সন্তনাদের ক্ষেত্রে।  

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa