ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

একই মঞ্চে দর্শক মাতাবেন শাকিব ও সাকিব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
একই মঞ্চে দর্শক মাতাবেন শাকিব ও সাকিব শাকিব খান ও সাকিব আল হাসান

শাকিব খান ও সাকিব আল হাসান দু’জনই ভিন্ন দুই মাধ্যমে সুপারস্টার। শাকিব রূপালি পর্দায় নায়িকার মন জয় করেন, আর তার এক  ঘুষিতে শত্রুরা হয়ে যায় কুপোকাত।

আর বাইশ গজে সাকিবের স্পিনে দিশেহারা হয়েছে দুনিয়ার বিখ্যাত ক্রিকেটাররা, ব্যাট হাতেও শতকের ফুলঝুরি ফুটিয়েছেন।

এবার চেনা অঙ্গনের বাইরে একই মঞ্চে দর্শক মাতাবেন শাকিব ও সাকিব। শুক্রবার (২৯ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় দুই তারকাকে নিয়ে আয়োজন করা হচ্ছে একটি অনুষ্ঠান। যার শিরোনাম ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

জানা যায়, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় শুরু হয়ে এই আয়োজন। যার টিকিটের দাম রাখা হয়েছে ২০০ ডলার। বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করেছে শোটাইম মিউজিক।

এর আগেও সিনেমা এবং ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে একাধিক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হতে দেখা গেছে। সেসব অনুষ্ঠানে তারা জানিয়েছেন নিজেদের জীবনের জানা-অজানা নানা ঘটনা। তবে এবারই প্রথম দর্শকদের সামনে একসঙ্গে মঞ্চে উঠবেন শাকিব ও সাকিব।  

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa