ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বাংলা ভাষায় আসছে কোরিয়ান সিরিজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
বাংলা ভাষায় আসছে কোরিয়ান সিরিজ

পারিবারিক ইমোশন, বন্ধুত্ব ও একাকীত্বের গল্পে নির্মিত হয়েছে কোরিয়ান সিরিজ ‘আই এম নট এ রোবট’। প্রথমবারের মতো আলোচিত সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে বাংলা ভাষায়।

ডা ইয়ুন জং পরিচালিত সিরিজটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দেশি ওটিটি প্ল্যাটফর্মে সিরিজটি বাংলা ডাবিং দেখতে পাবেন দর্শক।  

‘আই এম নট এ রোবট’-এ অভিনয় করেছেন ইও সিয়ন হো, চ্যা সূ বিন, কাং কি ইয়ং, উম কি-জুনসহ এক ঝাঁক তরুণ অভিনেতা।

এর গল্পে দেখা যাবে, কিম মিন কিউ একাধারে ধনী এবং সুদর্শন এক যুবক। কিন্তু এক অদ্ভুত অসুখের কারণে সে মানুষের সংস্পর্শে আসতে পারে না। ধীরে ধীরে খুব একাকী হয়ে পড়ে সে। অপর দিকে জি ইয়া এক তরুণ উদ্যোক্তা যিনি খুব ছটফটে আর নিজের কিছু করে দেখানোর ইচ্ছা প্রবল।  

একদিন হঠাৎ করেই জি ইয়ার প্রাক্তন প্রেমিক বায়েক গিউন তাকে ফোন করে একটা অদ্ভুত অনুরোধ করে বসে। জি ইয়াও খুব একটা কিছু চিন্তা না করে এই প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপরই তাদের জীবন যেন এক নতুন মোড় নেয়!

অনুরোধ রাখতে গিয়ে কি হয় জি ইয়ার সঙ্গে তা জানা যাবে ‘আই এম নট এ রোবট’ সিরিজটিতে। বৃহস্পতিবার রাত ৮টায় চরকিতে সিরিজটির প্রথম ৭ পর্ব মুক্তি পাবে।  

সায়েন্স ফিকশনের সঙ্গে রোমান্টিক সংযোজন এই গল্পে দর্শকদের এক নতুন অভিজ্ঞতা দেবে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa