ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

স্বামীর হাতে রান্না খেয়ে হাসপাতালে নয়নতারা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
স্বামীর হাতে রান্না খেয়ে হাসপাতালে নয়নতারা? বিগনেশ শিবান ও নয়নতারা

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা সম্প্রতি চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জানা যায়, স্বামীর রান্না করা খাবার খেয়েছিলেন এই লেডি সুপারস্টার।

এরপর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, স্বামী নির্মাতা বিগনেশ শিবানের হাতে রান্না করা খাবার খেয়েছিলেন নয়নতারা। এরপর তার বমি শুরু হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখার পরই তাকে ছাড়পত্র দেওয়া হয়।

যদিও অন্য এক প্রতিবেদনে বলা হয়েছে, ত্বকের সংক্রমণের চিকিৎসা নিতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই অভিনেত্রী।

তবে এ বিষয়ে নয়নতারা ও বিগনেশ শিবানের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বিবৃতি পাওয়া যায়নি।

কয়েক বছর প্রেমের পর নির্মাতা বিগনেশ শিবানকে চলতি বছরের ৯ জুন বিয়ে করেছেন নয়নতারা। এর আগে ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর ২০২১ সালে বাগদান সারেন এই তারকা জুটি।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। সর্বশেষ ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। বর্তমানে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অভিনয় করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa