ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

সিনেমার প্রচারণায় অন্তঃসত্ত্বা আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
সিনেমার প্রচারণায় অন্তঃসত্ত্বা আলিয়া আলিয়া ভাট ও রণবীর কাপুর

মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। দুই সপ্তাহ পরেই মুক্তি পেতে যাচ্ছে বলিউডের এই তারকা দম্পতির জুটিবদ্ধ প্রথম সিনেমা।

সিনেমাটির মুক্তি সামনে রেখে বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে প্রচারণায় দেখা গেল আলিয়াকে। শুক্রবার (২৬ আগস্ট) মুম্বাইয়ে প্রচারণায় অংশ নেন তারা।

এনডিটিভির এক প্রতিবেদনে জানা যায়, ‘ব্রহ্মাস্ত্রের’ প্রচারণায় মুম্বাইতে রয়েছেন রণবীর। সেখানে যোগ দিয়েছেন আলিয়া। এসময় তাদের একসঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন আলিয়া।

ছবিগুলোতে আলিয়ার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে । সেই ছবিটি সামাজিকমাধ্যমে বেশ ভাইরাল হয়। এতে ভক্তদের প্রশংসায় ভাসছেন এই দম্পতি।

ছবিতে দেখা যায়, স্বামীর পাশে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তোলেন আলিয়া। ছবিতে তাকে গোলাপি রঙের পোশাকের ওপর কালো ওয়েস্টকোট পরে দেখা গেছে। আরেকটি ছবিতে দু’হাত পেটে রেখে ক্যামেরার দিকে সোজা তাকিয়ে পোজ দিতে দেখা গেছে।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘আলো আসছে...ঠিক আর দু’সপ্তাহ পর!’ যা থেকে ভক্তদের প্রাথমিক অনুমান, তার সন্তান প্রসবের দিন এগিয়ে এসেছে। অনুরাগীরাও এক ঝলকে ভেবেছিলেন, দু’সপ্তাহের মধ্যেই ভূমিষ্ঠ হবে রণবীর এবং আলিয়ার প্রথম সন্তান।

কিন্তু দু’সপ্তাহ পর সন্তান নয়, আসছে ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে। সে কারণেই রোমাঞ্চিত আলিয়া ও রণবীর।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।