ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাদিয়ার প্রেমে ‘ফিদা’ ফরহাদ বাবু!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
সাদিয়ার প্রেমে ‘ফিদা’ ফরহাদ বাবু! ফরহাদ বাবু ও সাদিয়া আইমান

মিষ্টি প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফিদা’। এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাসিব হোসেন রাখী।

নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া আইমান ও ফরহাদ বাবু।

নাটকের গল্প জানিয়ে পরিচালক হাসিব হোসেন রাখী বলেন, নাদের চৌধুরী তার ছেলেকে নিয়ে নানা টেনশনে থাকেন। তার এই ছেলের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তাই অনেক বুঝিয়ে-শুনিয়ে ছেলেকে মানসিক ডাক্তার দেখাতে নিয়ে আসেন।

কিন্তু বাবা ওয়াশ রুমে গেলে ছেলেটি লবিতে গিয়ে সিগারেট ধরায়। একটি মেয়ে এ নিয়ে অপমান করে তাকে। মেয়েটিকে দেখে ছেলেটি ফিদা হয়ে যায়। বাবাকে মানসিক হাসপাতালে রেখেই মেয়েটির পিছু নেয় সে। বাবার সঙ্গে রিকশায় ওঠে মেয়েটি। ছেলেটিও পিছু নেয়।  

একটি ইউনিভার্সিটির গেটে গিয়ে থামে মেয়েটির রিকশা। ছেলেটি মেয়ের জন্য সারাদিন বসে থাকে। মেয়েটির বাসাসহ সবকিছু চিনে নিয়ে তারপর বাসায় ফেরে ছেলেটি। বাসায় ফিরেই বাবার রোষানলে পড়ে সে। তবে কোনো কথাই তার কানে ঢোকে না। তার কল্পনায় শুধু মেয়েটি।  

বাবা-মাকে বুঝিয়ে মেয়েটির ইউনিভার্সিটিতে ভর্তি হয় ছেলেটি। ক্লাসে গিয়ে সারাক্ষণ সেই মেয়েটির দিকেই তাকিয়ে থাকে। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকের দৃশ্য।  

সাদিয়া আইমান ও ফরহাদ বাবু ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাদের চৌধুরী, রত্না খান, সাগর হুদা প্রমুখ। নাটকের সংগীত করেছেন মিনহাজ জুয়েল।

পরিচালক রাখী জানান, বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।