ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বউ ও বান্ধবীকে নিয়ে হিমশিম খাচ্ছেন মিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
বউ ও বান্ধবীকে নিয়ে হিমশিম খাচ্ছেন মিশা! দিলরুবা দোয়েল ও মিশা সওদাগর

একজন দুর্নীতিগ্রস্ত প্রকৌশলী তার স্ত্রী ও বান্ধবীর সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে হিমশিম খাচ্ছেন। তাই তিনি বান্ধবীকে উপহার দেন একটি ফ্ল্যাট।

একদিন হঠাৎ বান্ধবীর জন্য কেনা অ্যাপার্টমেন্টের লিফটে আটকা পড়েন সেই প্রকৌশলী।

তানিম পারভেজ পরিচালিত চরকি লিমিটেডের নতুন সিরিজ ‘যদি আমি বেঁচে ফিরি’র গল্পটা ঠিক এরকমই। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মুক্তি পাবে সিরিজটি।

যেখানে দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীর চরিত্রের মধ্যে দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে অভিনেতা মিশা সওদাগরের।  

নিজের চরিত্র ও গল্প নিয়ে মিশা সওদাগর বলেন, ‘গল্পটা দারুণ একটা হিউম্যান সাইকোলজির ওপর। আর চরিত্রটা ছিল খুব বাস্তবসম্মত; দেখে মনে হবে খুব কাছের বা আপনার আশেপাশের একটা চরিত্র। গল্পের মধ্যে অনেক বার্তা আছে যেটা দর্শক দেখলে বুঝতে পারবে। ’

নির্মাতা তানিম পারভেজ বলেন, ‘‘যদি আমি বেঁচে ফিরি’ গল্পটা প্রথম শুনেই বেশ মজা পেয়েছি। আমরা চেষ্টা করেছি গল্পটা নতুনভাবে উপস্থাপন করতে। অভিনেতা থেকে কলাকুশলী সবাই কাজটার প্রতি বেশ ডেডিকেটেড ছিলেন। যে কারণে অনেক কঠিন সময় পার করে আসতে পেরেছি। বাকিটা এখন দর্শকের ওপর। ’’

‘যদি আমি বেঁচে ফিরি’ বলা যায় অনেক প্রথমের সমন্বয়। কেননা মিশা সওদাগর বাদেও বিজরী বরকতউল্লাহ, দিলরুবা হোসেন দোয়েল ও পরিচালক তানিম পারভেজসহ সকলের চরকিতে এটা প্রথম কাজ। ড্রামা, সাসপেন্সভিত্তিক এই সিরিজে অভিনয় করেছেন মুসাফির সৈয়দসহ আরো অনেকে।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa