ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এ মিজানের কথায় মাহি-আদরের রোমান্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
এ মিজানের কথায় মাহি-আদরের রোমান্স মাহিয়া মাহি ও আদর আজাদ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করেছেন ‘যাও পাখি বলো তারে’। প্রেমিক মনের আকুতিকে শিরোনাম করে নির্মিত হয়েছে সিনেমাটি।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শুক্রবার (০৭ অক্টোবর)। বর্তমানে পুরোদমে চলছে প্রচারণা।  

এরই অংশ হিসেবে রোববার (০২ অক্টোবর) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো সিনেমাটির রোমান্টিক গান ‘এতো আলো’। গানের দৃশ্যায়নে উঠে এসেছে মাহিয়া মাহি ও আদর আজাদের রোমান্স। গানের দৃশ্যায়ন হয় কক্সবাজারে।  

জানা যায়, ‘এতো আলো’ গানের কথা লিখেছেন এ মিজান। তার শ্রুতিমধুর কথায় গানে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক বেলাল গান। মিউজিক অ্যারেঞ্জ করেছেন শোভন রয়।  

এর আগে ২২ সেপ্টেম্বর প্রকাশ হয়েছে সিনেমাটির টাইটেল গান। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। সুদীপ কুমার দীপের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন জেকে মজলিশ।

তার আগে গেলো ১৭ সেপ্টেম্বর প্রকাশ করা হয় সিনেমাটির ট্রেলার। তাতে আভাস পাওয়া যায়, ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা। সেখানে মুখ্য চরিত্রগুলো ফুটিয়ে তুলেছেন আদর, মাহি ও শিপন মিত্র।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।  

বাংলাদেশ সময়:  ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।