ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

চট্টগ্রাম থেকে শুরু হবে ‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
চট্টগ্রাম থেকে শুরু হবে ‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচার প্রীতিলতার চরিত্রে নুসরাত ইমরোজ তিশা

ব্রিটিশবিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের ওপর কথা সাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘বীরকন্যা প্রীতিলতা’।

আসছে নভেম্বরে সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে। এ উপলক্ষে প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজরিত স্কুল ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শুরু হবে সিনেমাটির প্রচার কার্যক্রম।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘বীরকন্যা প্রীতিলতা’র পরিচালক প্রদীপ ঘোষ।

তিনি জানান, বুধবার (২ নভেম্বর) দুপুর ১২টা ৩০ মিনিটে ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তন থেকে সিনেমাটির প্রচার কার্যক্রম শুরু হবে। যার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী।

এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। সভাপতিত্ব করবেন অ্যাডভোকেট রানা দাশগুপ্ত।

সিনেমাটিতে প্রীতিলতার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। আরো আছেন মনোজ প্রামানিক, কামরুজ্জামান তাপুসহ অনেকে। সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।