ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

সালমান আলীর সঙ্গে গাইলেন তারান্নুম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
সালমান আলীর সঙ্গে গাইলেন তারান্নুম সালমান আলী-তারান্নুম আফরীন

প্রবাসে থেকেও একের পর গান উপহার দিয়ে যাচ্ছেন তারান্নুম আফরীন। এর আগে উপমহাদেশের কিংবদন্তী কণ্ঠশিল্পী কুমার শানুর সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দিয়েছিলেন এই গায়িকা।

এবার নতুন চমক দিতে যাচ্ছেন তিনি।

জানা যায়, ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত বলিউড গায়ক সালমান আলীর সঙ্গে ‘তু হি বাতা’ শিরোনামে বাংলা এবং হিন্দি ভাষায় একটি গানে কণ্ঠ দিয়েছেন তারান্নুম।  

গানটির বাংলায় কথা লিখেছেন সিরাজুম মুনির আর হিন্দিতে লিখেছেন জে.এ ওসমান। পল্লব গৌতমের সুরে গানটির মিক্স মাস্টার করেছেন তৌহিদ।  

গানটির কথা সঙ্গে মিল রেখে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন এম এইচ রিজভী ও বিউটি। গানটির ভিডিও নির্মাণের দায়িত্বে ছিলেন রিজভী নিজেই।

গানটির প্রসঙ্গে তারান্নুম বলেন, ‘সালমান আলী আমার প্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম। অনেক দিন ধরে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছিলাম। পরে নির্মাতা রিজভীর মাধ্যমে যোগাযোগ হয়। গানটি রেকর্ডিংয়ের পর মনে হয়েছে বেশ ভালো একটি কাজ হতে যাচ্ছে। শ্রোতারা গানটি গ্রহণ করলেই আমাদের পরিশ্রমও স্বার্থক হবে। ’

নির্মাতা রিজভী জানান, গানের দৃশ্যধারণের কাজ হয়েছে ভারতের  লাদাখে। আগামী সপ্তাহে শিল্পী তারান্নুম আফরীনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ড. তারান্নুম আফরীন’স স্টুডিও’ থেকে এটি প্রকাশ হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa