ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সেই রহস্যের উত্তর দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
সেই রহস্যের উত্তর দিলেন তানজিন তিশা তানজিন তিশা

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা দর্শনীয় স্থানে ঘুরতে পছন্দ করেন। সাম্প্রতিক সময়ে  যুক্তরাষ্ট্র ও মেক্সিকো দেশ ভ্রমণ করেছেন তিনি।

সফরটা ছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়াকে কেন্দ্র করে। তবে সেই সুযোগে ঘুরতে ভোলেননি ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।  

মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর কানকুনে গিয়েছিলেন তিশা। নীল-ফিরোজা রঙের সমুদ্রকে পেছনে রেখে হাস্যোজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হয়েছেন। এ সময় তার পরনে দেখা গেছে বেগুনি রঙের ওপর ফুল প্রিন্ট করা একটি টপ। মাথায় ছিল কালো হ্যাট, হাতে ব্যাগ আর চোখে সানগ্লাস। ছবিগুলোর ক্যাপশনে তিশা লেখেন, ‘হেই মাই লাভ’।  

কিন্তু ছবি তুলে দিয়েছেন কে, তা উল্লেখ করেননি অভিনেত্রী। ফলে রহস্য দানা বাঁধে নেটিজেনদের মনে। প্রশ্ন ওঠে, তিশার ছবিগুলো আসলে কে তুলে দিয়েছেন? তাকে উদ্দেশ করেই কি ক্যাপশনের ভালোবাসার বার্তাটি লিখেছেন তিনি? 

অবশেষে অভিনেত্রী নিজেই সেই রহস্যের উত্তর দিলেন। ২ নভেম্বর নতুন কয়েকটি ছবি পোস্ট করে ক্যামেরার পেছনে থাকা মানুষটির নামও প্রকাশ করেন মেহজাবিন চৌধুরী। এই ছবিগুলো নিউইয়র্কে তোলা। পরনে সাদা টপ, কমলা রঙের জ্যাকেট আর সাদা প্যান্ট। ক্যাপশনে লেখেন, ‘তোমার স্বাধীনতা খুঁজে নাও। তা হলে সেরাটা পেয়ে ধন্য হবে তুমি। ’

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa