ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পাগল চেতাবেন না, পছন্দের দল সাপোর্ট করতে দিন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
‘পাগল চেতাবেন না, পছন্দের দল সাপোর্ট করতে দিন’ আসিফ আকবর

কাতারে বিশ্বকাপ ফুটবল শুরু হওয়ার আর মাত্র কয়েকদিন বাকি। তবে ইতোমধ্যেই বিভিন্ন দলের সমর্থকদের মধ্যে শুরু হয়েছে তুমুল উত্তেজনা।

বাংলাদেশে স্বাভাবিকভাবে আর্জেন্টিনা ও ব্রাজিল দল নিয়ে একটু বেশিই উত্তেজনা থাকে।

দল দুটির ভক্ত-সমর্থকদের মধ্যে সাধারণ মানুষ থেকে শুরু করে রয়েছেন দেশের শোবিজ তারকারাও। তেমনই ব্রাজিলের কট্টর সমর্থক গায়ক আসিফ আকবর।

বুধবার (১৬ নভেম্বর) সকালে ফেসবুক পেজে এক পোস্টে তিনি সে কথার জানান দিলেন আরো একবার। সেখানে আসিফ লেখেন, আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সব সময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সঙ্গে তর্ক করব না, এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারো সঙ্গে তর্কও করি না।

ব্রাজিল সমর্থক হলেও ‘আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবীদার’ বিষয়টি উল্লেখ করে আসিফ লেখেন, সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবীদার, এরকম ভাবে বাকি দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোন আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লিজ।  

বিশ্বকাপের উন্মাদনার বিষয়ে তিনি লেখেন, ফুটবল নিয়ে চারবছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ, আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার। যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নেবো, বাকিরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন।

সব শেষ এই ‘ও প্রিয়া’খ্যাত এই গায়ক যোগ করেন, ইতালির মত স্ট্যান্ডার্ড টিম পেলে ভাল লাগতো, তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ- দ্য ফিফা ওয়ার্ল্ড কাপ-২০২২…।  

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।