ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সমিতির দ্বন্দ্ব: যেখানে মতের মিল জায়েদ-নিপুণের 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
সমিতির দ্বন্দ্ব: যেখানে মতের মিল জায়েদ-নিপুণের  নিপুণ আক্তার ও জায়েদ খান

আর কয়েকদিন বাকি কাতার বিশ্বকাপ ফুটবল আসর শুরু হওয়ার। তবে ইতোমধ্যেই বিভিন্ন দলের সমর্থকদের মধ্যে শুরু হয়েছে তুমুল উত্তেজনা।

বিশেষ করে প্রতিবার আর্জেন্টিনা ও ব্রাজিল দল নিয়ে একটু বেশিই উত্তেজনা থাকে। এই দল দুটির ভক্ত-সমর্থকদের মধ্যে সাধারণ মানুষ থেকে শুরু করে রয়েছেন শোবিজ তারকারাও।

তবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের দ্বন্দ্ব থাকলেও এই দুই তারকার মধ্যে মতের মিল রয়েছে ফুটবল দল সাপোর্টের ক্ষেত্রে। জানা যায়, নিপুণ ও জায়েদ খান দুজনেই আর্জেন্টিনার সমর্থক। তার দুজনেই শৈশব থেকে ম্যারাডোনার প্রতি আকৃষ্ট। এ কারণে তারা আর্জেটিনার সাপোর্ট করেন।

বিশ্বকাপে কোন দল সমর্থন করছেন? এ বিষয়ে নিপুণের ভাষ্য, ‘মেসি শিরোপা পাক বা না পাক আমি আমি সবসময় আর্জেন্টিনা দল সাপোর্ট করে যাব। আসলে ছোট থেকেই আমি আর্জেন্টিনা সমর্থন করে আসছি। আমি মেসির ভক্ত। ’

আর্জেন্টিনা সমর্থন কেন করেন? এমন প্রশ্নের জবাবে নিপুণ আরও বলেন, ‘ম্যারাডোনার কারণে। ছোটবেলা থেকেই ফুটবল মানে ম্যারাডোনাই দেখে আসছি। যে কারণে আর্জেন্টিনা ফ্যান আমি। সেখান থেকেই আর্জেন্টিনাকে ভালোলাগা। ’

এদিকে এক সাক্ষাৎকারে জায়েদ খান আর্জেন্টিনার সমর্থন করার কারণ জানিয়েছিলেন এভাবে, ম্যারাডোনার প্রতি ভালোবাসা থেকেই আর্জেটিনার সাপোর্ট করি। আর্জেন্টিনা কাপ জিতলে সবচেয়ে বেশি খুশি হব আমি। আর্জেন্টিনা দলের জন্য অনেক অনেক শুভকামনা।

উল্লেখ, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মামলার শুনানি পিছিয়ে আগামী ২০ নভেম্বর পর্যন্ত মুলতবি করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।