ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ফরিদপুরে আর্জেন্টিনার পতাকার রঙে রঙিন হিরো লিটনের গাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
ফরিদপুরে আর্জেন্টিনার পতাকার রঙে রঙিন হিরো লিটনের গাড়ি আর্জেন্টিনার পতাকার রঙে রঙিন গাড়ির চালকের আসনে হিরো লিটন

ফরিদপুর: দূর থেকে দেখলে মনে হবে আর্জেন্টিনার পতাকা। কাছে গেলেই মিলবে রাঙানো এক গাড়ি।

নিজের গাড়িটি এমন আদলে রঙেই রাঙিয়েছেন মো. লিটন (৩২) নামে এক যুবক।  

লিটন ফরিদপুর সদরের মুরালীদাহ গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন গেরেজ মিস্ত্রি। গ্রামের অনেকে তাকে হিরো লিটন নামে ডাকে। প্রতি বিশ্বকাপের সময় পতাকা উড়ালেও এবার গাড়ি রাঙিয়েছেন তিনি। আর তার গাড়ি দেখা মাত্রই ভিড় করছেন লোকজন।  

সরজমিনে গিয়ে দেখা গেছে, তিনি নিজের গাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রং করেছেন। গাড়ির ওপরে লিওনেল মেসির ছবিসহ প্যানাসাইন। পাশেই একটি বাঁশে আর্জেন্টিনার পতাকা উড়ছে।  

আর্জেন্টিনা ভক্ত হিরো লিটন বাংলানিউজকে জানান, ২০০৮ সাল থেকে মেসির ভক্ত হয়ে এবারের বিশ্বকাপে ২ লাখ টাকা ব্যয় করে নিজের গাড়িটিকে আর্জেন্টিনার পতাকার রঙে ও লিওলেন মেসির ছবি অঙ্কন করেন।  

তিনি জানান, সামর্থ্য থাকলে গাড়িটি নিয়ে কাতারে গিয়ে আর্জেন্টিনার অন্তত একটি ম্যাচ দেখতাম। সেই সঙ্গে মেসিকে তার গাড়িতে নিয়ে ঘুড়ানোর ইচ্ছাও পোষণ করেন এ আর্জেন্টাইন সমর্থক। সামর্থ্য না থাকায় নিজের গাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ দেই।  

দীর্ঘদিন বিশ্বকাপ না জিতলেও আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে বলেও আশাবাদী হিরো লিটন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।