ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

ফুটবল

অতিরিক্ত খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন করেননি রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
অতিরিক্ত খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন করেননি রোনালদো

কাতার বিশ্বকাপের শুরু থেকেই আলোচনায় পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। এবারের আসরে নিজের চেনা ফর্মে দেখা যাচ্ছে না তাকে।

মাঠে থাকছেন নিজের ছায়া হয়েই। শেষ ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না রোনালদো। আগামী ম্যাচে শুরুর একাদশে থাকবেন কিনা রোনালদো এই নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর অতিরিক্ত খেলোয়াড়দের নিয়ে আলাদা অনুশীলন করেছেন পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। তবে সেই অনুশীলনে ছিলেন না রোনালদো।

১৪ বছর পর পর্তুগালের হয়ে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন রোনালদো। তার বদলে মূল একাদশে মাঠে নেমেছিলেন গনসালো রামোস। করেছেন হ্যাটট্রিক। দল জিতেছে বড় ব্যবধানে। সুইজারল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের পর মূল একাদশের খেলোয়াড় এবং বদলি খেলোয়াড়দের আলাদা অনুশীলন করিয়েছেন সান্তোস। বদলি খেলোয়াড়দের অনুশীলনে ছিলেন না রোনালদো। বদলি খেলোয়াড়দের দল মাঠে অনুশীলন করেছেন। সেখানে রোনালদোর অনুপস্থিতি নতুন আলোচনার জন্ম দিয়েছে।

মূল একাদশের খেলোয়াড়রা জিমে হালকা অনুশীলন করেছেন। ধারনা করা হচ্ছে তাদের সঙ্গেই ছিলেন রোনালদো। আগামী ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ মরক্কো। ধারণা করা হচ্ছে সেই ম্যাচে শুরু একাদশেই ফিরবেন পর্তুগাল ফুটবলের পোস্টার বয়।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa