ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে মোহামেডানের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
রোমাঞ্চকর ম্যাচে মোহামেডানের জয়

মোহামেডানের স্ট্রাইকার সোলেমান দিয়াবাতের অসাধারণ নৈপুন্যে পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় তুলে নিয়েছে মোহামেডান। পুলিশ এফসিকে ৩-২ গোলে হারিয়েছে তারা।

মোহামেডানকে জেতাতে বড় ভূমিকা রেখেছেন মালির স্ট্রাইকার সুলেমানে দিয়াবাতে। মোহামেডানকে গোল করে এগিয়ে দেন জাফর ইকবাল। পুলিশকে সমতায় ফেরান মাতেও পালাসিওস। মোজাফফর মোজাফফরভ ও সুলেমানে দিয়াবাতের গোলে ফের ম্যাচে চালকের আসনে বসে ‘সাদাকালো’ জার্সিধারীররা। শেষ দিকে শাহেদ হোসেন ফের ব্যবধান কমিয়ে নতুন রোমাঞ্চ জাগায়। তবে শেষ হাসি হেসেছে মোহামেডান।

মোহামেডান এগিয়ে যায় ২৭তম মিনিটে। দিয়াবাতের ক্রসে জাফর ইকবাল দারুণ হেডে সাদা-কালোদের এগিয়ে নেন। ৩৪ মিনিটে পুলিশ এফসি সমতায় ফেরে। পালাসিও লক্ষ্যভেদ করে দলকে সমতায় ফেরান।

দ্বিতীয়ার্ধে আক্রমণের জোর বাড়ায় মোহামেডান। ৭০তম মিনিটে প্রতিপক্ষের ভুল ব্যক পাস থেকে বল পেয়ে যান দিয়াবাতে। অধিনায়কের বাড়ানো বল পেয়ে বক্সের বেশ খানিকটা বাইরে থেকে ভলিতে মোহামেডানকে ফের এগিয়ে নেন মোজাফফরভ। ৮ মিনিট পর তিনি অ্যাসিস্টের ভূমিকায়। তার বাড়ানো বলে দিয়াবাতে দারুণ গোল করে দলকে ৩-১ এ এগিয়ে নেন।

৮৪তম মিনিটে শাহেদ হোসেন ভাইভিং হেডে লক্ষ্যভেদ করলে আবার জমে ওঠে লড়াই। কিন্তু বাকি সময়ে সমতায় ফেরা গোলের দেখা পায়নি তারা। ফলে আগের ম্যাচে শেখ রাসেলকে হারিয়ে জয়ে ফেরা পুলিশ এফসি ফেরে খালি হাতেই।  

দিনের অন্য ম্যাচে মুন্সীগঞ্জে ব্রাদার্স ইউনিয়ন ও চট্টগ্রাম আবাহনী ২-২ গোলে ড্র করেছে। চারটি গোলই এসেছে স্থানীয় খেলোয়াড়দের থেকে। জাতীয় দলের সাবেক ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল জোড়া গোল করে আবারও ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন। নাসির চৌধুরী ও হেমন্ত বিশ্বাস একটি করে গোল করেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।