ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোরসালিনকে নিয়ে শঙ্কায় কাবরেরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
মোরসালিনকে নিয়ে শঙ্কায় কাবরেরা

চোটের কারণে বেশ কিছু দিন থেকেই দলের বাইরে রয়েছেন বাংলাদেশের তরুণ ফুটবলার শেখ মোরসালিন। এ মাসে ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশে।

সেই ম্যাচে মোরসালিনের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

দলের কোচ হ্যাভিয়ের কাবরেরা মোরসালিনকে নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, ‘জাতীয় দলের আগের ম্যাচগুলো দারুণ কেটেছিল মোরসালিনের। তবে সে এই উইন্ডোটা সে মিস করতে পারে। মোরসালিন দলে ডাক না পেলে তার অনুপস্থিতি অন্যদের সুযোগ তৈরি করে দেবে। নতুনদের জন্য উন্নত লেভেলে খেলার দরজা খুলবে। ’

১৮ বছর বয়সী মোরসালিনের জাতীয় দলে অভিষেক হয়েছিল গত বছর ১৫ জুন কম্বোডিয়ার বিপক্ষে ম্যাচে শেষ দিকে বদলি হিসেবে নেমে। জাতীয় দলের জার্সিতে প্রথম গোল করেছিলে সাফ চ্যাম্পিয়নশিপে মালদ্বীপের বিপক্ষে ম্যাচে।

চলমান লিগে কিছু নতুন খেলোয়াড় কাবরেরার দৃষ্টি আকর্ষণ করেছে। তা অকপটে জানাতে ভুল হয়নি তার, ‘অনূর্ধ্ব-২০ দলের বেশ কয়েকজন খেলোয়াড়ের উন্নতি দেখে আমরা খুবই খুশি। তাদের কেউ কেউ অবশ্যই তালিকায় থাকবে, কাউকে কাউকে আরেকটু অপেক্ষা করতে হবে, তবে তাদের উন্নতির প্রক্রিয়া চালিয়ে যেতে হবে। দলে অনূর্ধ্ব-২৩ বছর বয়সী কয়েকজন থাকবে। ’

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।