ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি নৈপুণ্যে কোয়ার্টার ফাইনালে ইন্টার মায়ামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
মেসি নৈপুণ্যে কোয়ার্টার ফাইনালে ইন্টার মায়ামি

গোল করলেন ও করালেন। যতক্ষণ মাঠে থাকলেন আলো ছড়ালেন লিওনেল মেসি।

যদিও দ্বিতীয়ার্ধের শুরুতেই মাঠ ছেড়েছেন, তবে ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছেন তিনিই। জয় নিয়েই মাঠ ছেড়েছে তার ক্লাব ইন্টার মায়ামি।

কনক্যাকাফ চ্যাম্পিয়নশিপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ন্যাশভিল এসসিকে ৩-১ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ইন্টার মায়ামি। প্রথম লেগ ড্র হয়েছিল ২-২ গোলে।

আজ বাংলাদেশ সময় সকালে শুরু হওয়া ম্যাচের অষ্টম মিনিটেই ইন্টার মায়ামিকে এগিয়ে নেন লুইস সুয়ারেস। বক্সের বাইরে থেকে মেসির বাড়ানো পাস ভেতর থেকে দারুণ এক শটে ঠিকানা খুঁজে নেন উরুগুয়ের এই তারকা।

আগের গোলে সহায়তা করা মেসি নিজেই গোল করেন ২৩তম মিনিটে। আক্রমণে উঠে প্রতিপক্ষের বক্সে বল নিয়ে ঢুকে পড়েন দিয়েগো গোমেস। তার দেওয়া পাস থেকে দারুণ এক শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন সুপারস্টার। বিরতির পর ৫০তম মিনিটে তাকে তুলে নেওয়া হয়। বদলি হিসেবে নামা রবার্ট টেইলরও অবশ্য পান গোল; ৬৩তম মিনিটে।  

খেলার শেষ মুহূর্তে ন্যাশভিলের হয়ে গোল করেন স্যাম সারিজ। এই গোলটি কেবল ব্যবধানই কমিয়েছে। দুই লেগে ৫-৩ ব্যবধানে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করে ইন্টার মায়ামি।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।