ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদোর ১১৪ কোটি টাকা বকেয়া দিতে জুভেন্তাসকে নির্দেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
রোনালদোর ১১৪ কোটি টাকা বকেয়া দিতে জুভেন্তাসকে নির্দেশ

ক্রিস্টিয়ানো রোনালদো দাবি করেছিলেন ১৯.৫ মিলিয়ন ইউরো। কিন্তু ইতালিয়ান ফুটবল ফেডারেশনের (এফআইজিসি) নির্দেশে প্রায় ৯.৮ মিলিয়ন ইউরোই পাচ্ছেন তিনি।

বাংলাদেশি মুদ্রায় যা ১১৪ কোটি টাকারও বেশি।

বর্তমানে সৌদি ক্লাব আল নাসরের হয়ে খেলা এই ফরোয়ার্ড ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত খেলেছেন জুভেন্তাস। করোনা ভাইরাস মহামারীর কারণে  কয়েকজন ফুটবলারের কাছে বেতনের কিছু অংশ বকেয়া ও কেটে রাখার অনুরোধ করেছিল তারা। রোনালদোও তাতে সম্মতি প্রকাশ করেন। কিন্তু পরে আর বকেয়া পারিশ্রমিক পাননি পর্তুগিজ ফরোয়ার্ড। যার ফলে এফআইজিসির কাছে এনিয়ে অভিযোগ করেন তিনি।

এফআইজিসির সালিশি বোর্ডের দেওয়া রায়ে, রোনালদো পুরো অর্থ না পেলেও সুদসহ অর্ধেকটা পাবেন। সেই রায় পর্যালোচনা করছে জুভেন্তাস। এক বিবৃতিতে তারা জানায়, '২০২০/২১ স্পোর্টিং মৌসুমে রোনালদোর বেতন হ্রাস সম্পর্কিত চুক্তির বৈধতা নিশ্চিত করেছে সালিশি বোর্ড। রোনালদোর দাবি করা অর্থ আংশিকভাবে মঞ্জুর করেছে তারা। আলোচনার ব্যর্থতার ফলে প্রাক-চুক্তিগত দায় থাকায় রোনালদোকে ৯.৮ মিলিয়ন ইউরো প্রদানের আদেশ দেওয়া হয় জুভেন্তাসকে। লিগ্যাল কাউন্সিলের সহায়তায় সালিশির বোর্ডের এই রায় পর্যালোনা করছে কোম্পানি। '

২০১৮ সালের আগস্টে রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেন রোনালদো। ক্লাবটির হয়ে দুটি সিরি আ, সুপার কাপ ও একটি ইতালিয়ান কাপ জেতেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।