ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সেলোনাকে শক্ত প্রতিপক্ষ মানছেন আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
বার্সেলোনাকে শক্ত প্রতিপক্ষ মানছেন আনচেলত্তি

ম্যানচেস্টার সিটিকে বিদায় করে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায় করার পর এবার রিয়াল মাদ্রিদের চোখ ‘এল ক্লাসিকো’তে। আগামীকাল ঘরের মাঠে বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে রিয়াল কোচ প্রশংসা করেন লামিনে ইয়ামাল, পাউ কুবারসিদের।

কঠিন প্রতিপক্ষ হলেও বার্সাকে হারিয়ে ১১ পয়েন্ট ক্লিয়ার করতে চান কার্লো আনচেলত্তি।  

লিগ টেবিলে রিয়াল মাদ্রিদ থেকে ৮ পয়েন্ট পিছিয়ে আছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছে তাদের। এতকিছুর পরও কাতালানদের একদমই দুর্বল ভাবছেন না আনচেলত্তি। দলটির তরুণ ফুটবলারদের পাশাপাশি রিয়ালের যে তরুণ তারকারা রয়েছে তাও মনে করিয়ে দিলেন রিয়াল কোচ।  

তিনি বলেন, ‘এই বয়সে তারা যা করে যাচ্ছে তা সত্যিই অসাধারণ। তবে এটাও জানা দরকার যে আমরাও তরুণ ও অভিজ্ঞতার মিশেলে দল সাজিয়েছি। আমরা খুব কাছাকাছি রয়েছি (শিরোপা জয়ের)। তারা খুব শক্তিশালী প্রতিপক্ষ। কিন্তু এটি আগের এল ক্লাসিকোর মতোই হতে যাচ্ছে। ’

লম্বা সময় পর ইনজুরি থেকে ফিরেছেন এদার মিলিতাও। ম্যানচেস্টার সিটির বিপক্ষে শেষদিকে তাকে নামানো হয় মাঠে। তবে রিয়াল কোচ জানালেন বার্সেলোনার বিপক্ষে শুরুর একাদশেই থাকতে পারেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার। আনচেলত্তি বলেন, ‘আগামীকাল সে শুরুর একাদশে থাকতে পারে। সে খুব ভালো আছে, অনুশীলন করছে। সে খেলতে চায় এবং আগামীকাল মাঠে নামতে পারে। ’

সান্তিয়াগো বার্নাব্যুতে আগামীকাল বাংলাদেশ সময় রাত ১টায় বার্সেলোনাকে আতিথ্য দেবে রিয়াল।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।