ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

স্ত্রী-সন্তানদের পরিত্যাগ, ১২ মাসের কারাদণ্ড ইউনাইটেড কিংবদন্তির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
স্ত্রী-সন্তানদের পরিত্যাগ, ১২ মাসের কারাদণ্ড ইউনাইটেড কিংবদন্তির

স্ত্রী ও দুই সন্তানকে পরিত্যাগ করার কারণে এক বছর জেলে কাটাতে হবে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার পাতরিস এভরা। নঁতের এক ফৌজদারি আদালত অভিযোগের প্রমাণ পাওয়ায় এই শাস্তি দেন তাকে।

 

ফরাসি পত্রিকা লা পারিসিয়ান এক প্রতিবেদনে এভরার আইনজীবীর বরাত দিয়ে জানায়, এক বছরের শাস্তি কার্যকরের পাশাপাশি আরও দুই বছরের স্থগিত কারাদাণ্ড দেওয়া হয়েছে এভরাকে। সঙ্গে করা হয়েছে জরিমানাও। স্ত্রীর ক্ষতির জন্য চার হাজার ইউরোর পাশাপাশি মামলা চালানোর জন্য দুই হাজার ইউরো দিতে হবে সাবেক এই ডিফেন্ডারকে।

২০২১ সালের ১ মে থেকে ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর পর্যন্ত স্ত্রী সান্দ্রা এভরা এবং তাদের দুই সন্তানকে পরিত্যাগ করেন পাতরিস। পরিবারকে পরিত্যাগ করার সেই শাস্তিই পেয়েছেন তিনি। তবে রায়ের বিরুদ্ধে ৪৩ বছর বয়সী ফ্রান্স ডিফেন্ডার আপিল করেছেন বলে জানিয়েছেন তার আইনজীবী মে জেরম বুরসিকান।

অন্যদিকে আদালতের সিদ্ধান্তে খুশি হওয়ার কথা জানিয়েছেন সান্দ্রার আইনজীবী নাথালিয়ে দুবোইস। তিনি বলেছেন, ‘এই সিদ্ধান্তের জন্য আদালতকে ধন্যবাদ। আশা করছি যে এর মাধ্যমে এভরা অবশেষে বুঝতে পারবেন আইনের ঊর্ধ্বে নন তিনি। সঙ্গে চাইলেই স্ত্রী আর সন্তানদের পরিত্যাগ করতে পারেন না। ’

২০০৭ সালে সান্দ্রা ও এভরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের দুই সন্তান রয়েছে। ২০২০ সালে তারা বিচ্ছেদের জন্য আবেদন করেন। যার সমাধান এখন পর্যন্ত হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।