ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

ফুটবল

ইন্টার মায়ামির দুই ম্যাচ খেলা হচ্ছে না মেসির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
ইন্টার মায়ামির দুই ম্যাচ খেলা হচ্ছে না মেসির

কোপা আমেরিকার ফাইনালে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন মেসি। গতকাল পরীক্ষানিরীক্ষায় ধরা পড়েছে, চোট গুরুতর।

ডান অ্যাঙ্কেলের লিগামেন্টে চোট পেয়েছেন তিনি। যে কারণে ইন্টার মায়ামির হয়ে দুই ম্যাচে মাঠে নামতে পারবেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড।

মেজর লিগ সকারের ক্লাবটি এক বিবৃতিতে জানিয়েছে, ‘পরীক্ষানিরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে, মেসি নিজের ডান অ্যাঙ্কেলের লিগামেন্টে চোট পেয়েছেন। আমাদের অধিনায়ককে পাওয়ার বিষয়টি নির্ভর করছে তার পর্যায়ক্রমিক সেরে ওঠার ওপর। ’

এদিকে মায়ামির কোচ জেরার্দো মার্তিনো জানিয়েছেন, লিগের অন্তত দুই ম্যাচে মেসিকে পাওয়া যাবে না। যার একটি আগামীকাল টরেন্টো এফসির বিপক্ষে। আরেকটি আগামী রোববার শিকাগো ফায়ারের বিপক্ষে।

কলম্বিয়ার বিপক্ষে ওই ফাইনালে ১-০ গোলে জিতে টানা দ্বিতীয়বারের মতো কোপার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। কিন্তু ম্যাচের ৬৪তম মিনিটে পায়ে চোট নিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন দলের অধিনায়ক মেসি। পরে বেঞ্চে বসে থাকার সময় তার গোড়ালি ফুলে ঢোল হয়ে থাকতে দেখা যায়।  

বেঞ্চে বসেও অনেকক্ষণ ধরেই শিশুর মতো কাঁদছিলেন মেসি। বোঝা যাচ্ছিল বড় কিছু হয়েছে। অবশেষে সেই ধারণাই সত্য হলো। দীর্ঘ সময়ের জন্যই মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।