ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ফুটবল

আরও এক বছর রিয়ালেই থাকবেন মদ্রিচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
আরও এক বছর রিয়ালেই থাকবেন মদ্রিচ

রিয়াল মাদ্রিদের সঙ্গে সহসা ছাড়াছাড়ি হচ্ছে না লুকা মদ্রিচের। ক্লাবের এই কিংবদন্তিকে আরও এক বছর ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

এক বিবৃতিতে মদ্রিচের চুক্তির মেয়াদ ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত একসঙ্গে চলার বিষয়টি নিশ্চিত করেছে স্পেনের চ্যাম্পিয়নরা।  

গত মৌসুমের শুরুতেও রিয়ালের সঙ্গে এক বছরের নতুন চুক্তি করেছিলেন ক্রোয়াট মিডফিল্ডার। সেই হিসাবে গত জুনেই তার বিদায় নেওয়ার কথা ছিল। কিন্তু ৩৮ বছর বয়সী এই ফুটবলারকে আরও এক বছর রেখে দিচ্ছে লস ব্ল্যাঙ্কোসরা।  

২০১২ সালে রিয়ালে যোগ দেওয়ার পর থেকে দলের নিয়মিত সদস্য মদ্রিচ। সম্ভাব্য সব শিরোপা জিতেছেন তাদের হয়ে। ১২ মৌসুমে তিনি জিতেছেন ৬টি চ্যাম্পিয়নস লিগ, ৪টি লা লিগাসহ মোট ২৬টি শিরোপা। একবার করে জিতেছেন ব্যক্তিগত সেরার দুই পুরস্কার ব্যালন ডি'অর ও ফিফা বর্ষসেরার পুরস্কার।  

রিয়ালের হয়ে এখন পর্যন্ত ৫৩৪ ম্যাচ খেলা মদ্রিচ ২০১৮ বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার গোল্ডেন বল জেতেন। আর ২০২২ বিশ্বকাপে জেতেন ব্রোঞ্জ বল। গত মৌসুমে রিয়ালের জার্সিতে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ ও লা লিগার শিরোপা। সফল মৌসুম শেষে তাই আরও একবার তাকে নিয়েই এগিয়ে যেতে চান রিয়াল বস কার্লো আনচেলত্তি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।