ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

চিলির বিপক্ষে দি মারিয়াকে ১১ মিনিট মাঠে দেখতে চান স্ত্রী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
চিলির বিপক্ষে দি মারিয়াকে ১১ মিনিট মাঠে দেখতে চান স্ত্রী

স্বপ্নের মতো অবসরই হয়েছে আনহেল দি মারিয়ার। কোপা আমেরিকার শিরোপা জিতে বিদায় নিয়েছেন তিনি।

ম্যাচ শেষের মিনিট পাঁচেক আগে মাঠ ছাড়ার সময় পেয়েছেন উষ্ণ অভিবাদন। সবশেষ কোপা শুরুর আগেই অবসরের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন দি মারিয়া, শেষ অবধি সেটি বদলাননি।  

কলম্বিয়ার বিপক্ষে ১-০ গোলে জিতে কোপা জয়ের পরই বিদায় বলে দিয়েছেন। তবে দি মারিয়ার স্ত্রী হর্হেলিনা কারদোসোর চাওয়া, সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির সঙ্গে কিছুক্ষণের জন্য হলেও যেন খেলেন তিনি। ম্যাচটি হবে আর্জেন্টিনার ঘরের মাঠ মনুমেন্তালে।

চিলির বিপক্ষে ম্যাচে দি মারিয়াকে বিদায়ী ট্রিবিউট দেওয়ার কথা রয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের। তবে তার খেলার ব্যাপারে এখনও কিছু শোনা যায়নি। এবার ওই দরজাটাও খোলা রাখলেন হর্হেলিনা।  

রেডিও লা রেডকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি শুনেছি তারা আর্জেন্টিনায় বিদায়ী ম্যাচটা করতে চেয়েছে। আমি জানি না সে চিলির বিপক্ষে ১১ মিনিট খেলবে কি না, কিন্তু ভাবনাটা দারুণ। সে ও তাকে যারা দেখতে চায়, তারা এমন কিছু প্রাপ্য। আমিও এমনই চাই। যদি এরকম হয়, সে আনন্দের সঙ্গেই ফিরে আসবে কারণ মানুষজন তাকে অভিবাদন দিতে চায়। ’

দি মারিয়া অবসর নেওয়ার পরই অবশ্য এমন প্রস্তাব দিয়ে রেখেছিলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। কিন্তু তাতে সাড়া দেননি আর্জেন্টাইন ফুটবলার। শিরোপা জিতেই বিদায় নিতে চেয়েছিলেন তিনি। অবশ্য স্কালোনির জন্য অন্যভাবে কাজ করতে কোনো আপত্তি নেই দি মারিয়ার।  

বাংলাদেশ সময় : ১০৫২ ঘণ্টা, ১৮ জুলাই, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।