ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেসি গোল দিয়েও খুশি, খেয়েও খুশি!

আসিফ আজিজ, সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
মেসি গোল দিয়েও খুশি, খেয়েও খুশি! লিওনেল মেসি

ঢাকা: বসনিয়ার বিপক্ষে নিজের গোলকে বলেছেন ‘বিশেষ মুহূর্ত’ আর ২-০ নয়, ২-১ এ জেতাই ‘ন্যায্য’ মন্তব্য করেছেন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি। সোমবার ভোরে এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে ফুটবল বিশ্ব তাকিয়ে ছিল মেসি ম্যাজিক দেখার জন্য।



তবে ম্যাজিক কতটা দেখাতে পেরেছেন মেসি! নিজেই তিনি অনেকটা উন্মুক্ত করেছেন মিডিয়ার সামনে।

ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় মেসি বলেন, এটা আমাদের প্রথম ম্যাচ। আমরা কিছুটা টেনশন ও উদ্বিগ্ন ছিলাম। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ম্যাচ জেতা, সেটা আমরা পেরেছি। বসনিয়া দারুণ টিম। কিন্তু আমাদের এখনো অনেককিছু প্রমাণ করতে হবে।

নিজেরদের দুর্বলতা স্বীকার করে মেসি বলেন, আমরা খেলার প্রথমার্ধে তাদের খেলতে দিয়েছি, তাদের বল দিয়েছি। এটা আমাদের জন্য খুবই কঠিন ছিল তাদের গোলে বল জড়ানো। কারণ আমরা অনেক দূরত্বে ছিলাম।

দ্বিতীয় গোলটি আমাদের অনেকটা ভারমুক্ত করে, কারণ খেলাটা ক্রমে কঠিন হয়ে যাচ্ছিল। এটা আমার জন্য ছিল বিশেষ মুহূর্ত এবং খেলা শেষে স্কোর ছিল খুবই ভালো।

খেলার পরিকল্পনা নিয়ে তিনি বলেন, দ্বিতীয়ার্ধে আক্রমণভাগের কৌশল প্রথমার্ধের থেকে ভালো ছিল। আমাদের আরও ভালো আক্রমণ করার সুযোগ আছে। বিকল্প লাইনাপের কারণে আমরা সুবিধা পেয়েছি।

প্রথমার্ধে আমি এবং কুন ছিলাম একা, এটা খুবই কঠিন ছিল। কিন্তু আমরা উভয় পদ্ধতি প্রয়োগ করেছি। আমরা জিতেছি এবং প্রথম ম্যাচে জয় আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল।

মাঠ ও মাঠের দর্শকদের অবিশ্বাস্য সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান এই বার্সা স্ট্রাইকার।

নিজের ভুল স্বীকার করে মেসি বলেন, আমি ফলাফলে খুশি। কিন্তু এটাও সত্য যে, আমার ভুলের কারণে কিছু ক্ষেত্রে আমরা ব্যর্থ হয়েছি।

এটা কঠিন একটি ম্যাচ ছিল। কিন্তু আমরা দ্বিতীয়ার্ধে উন্নতি করেছি যখন হিগুয়েইন নেমেছেন। আমরা যেভাবে খেলেছি তাতে ২-০ বেশি ছিল, আমার মনে হয় ২-১ ন্যায্য ফলাফল।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa