ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

নেইমারকে রুখতে দু’জন থাকবে: মারকুইজ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
নেইমারকে রুখতে দু’জন থাকবে: মারকুইজ নেইমার

ঢাকা: ১৭ জুন গ্রুপ ‘এ’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় ফোর্তালেজায় মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিলের বিপক্ষে ভালো ফলাফলের জন্য নেইমারকে আটকাতে চায় মেক্সিকো, এমনটাই বললেন মেক্সিকোর অধিনায়ক রাফায়েল মারকুইজ।



নিজেদের প্রথম ম্যাচে দু’দলই জয় পেয়েছে। ব্রাজিল ৩-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়াকে। আর ক্যামেরুনকে রুখে দিয়ে ১-০ তে জয় পেয়েছিল মেক্সিকো।

মোনাকো ও বার্সেলোনার সাবেক ফুটবলার মারকুইজ মনে করেন নেইমার, অস্কার ও হাল্কের স্বমন্বয়ে ব্রাজিলের আক্রমণভাগ খুবই শক্তিশালী একটি দল। তবে এই তিন তারকাকে আটকাতে তার দল প্রস্তুত বলে হুশিয়ারী দিলেন তিনি। ম্যাচের মাঝে যে কোনো সুযোগকে কাজে লাগাতে মেক্সিকো, এমনটি মনে করেন মারকুইজ।

নেইমার সম্পর্কে লিওনের এই তারকা ফুটবলার বলেন, ‘আমরা নেইমারের জন্য দু’জন খেলোয়াড়কে আলাদাভাবে রেখে দিব। দ্রুতগতির স্টাইলে খেলা নেইমারকে মাঠে কোনো সুযোগ দিতে চাইনা। আমরা জানি এটা খুব কঠিন একটি ম্যাচ হতে যাচ্ছে। তবে আমরা নেইমার, অস্কার, হাল্ককে রুখতে প্রস্তুত। ’

৩৫ বছর বয়সী মারকুইজ দেশের হয়ে ১২০ টি ম্যাচ খেলেছেন। এটা তার চতুর্থ বিশ্বকাপ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘন্টা, ১৬ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa