ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মোহামেডানকে হারালো আবাহনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
মোহামেডানকে হারালো আবাহনী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বিপিএল’র মর্যাদার লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ২-১ গোলে পরাজিত করেছে আবাহনী।  

গোপালগঞ্জ: গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বিপিএল’র মর্যাদার লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ২-১ গোলে পরাজিত করেছে আবাহনী।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর)  বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে পেলান্টি কিক থেকে ইংলিশ লি টাক গোল করে আবাহনীকে ১-০ গোলে এগিয়ে দেন। খেলার ৮১ মিনিটে আবারও কেঁপে উঠলো গ্যালারি। সর্বোচ্চ গোলদাতার তালিকায় থাকা আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন। খেলার অতিরিক্ত সময়ে মোহামেডানের ক্যামেরুনের ডিফেন্ডার পউমী ল্যান্ডী দর্শনীয় হেড করে গোল ব্যবধান কমিয়ে ২-১  করেন।

খেলার শুরু থেকেই মোহামেডানের বেশিরভাগ সময়ই কেটেছে আবাহনীর আক্রমণ ঠেকিয়ে। আর আবাহনী একের পর এক গোল মিসের মহড়া দিয়েছে। তারপরও বেশ কয়েকটি আক্রমণ করেছে মোহামেডান।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আজ দর্শকে ছিলো পরিপূর্ণ। খেলোয়াড়রা মাঠে আসার আগেই পরিপূর্ণ গ্যালারি। অন্তত ১০ হাজার দর্শক এ দু’দলের খেলা উপভোগ করেছেন। কারও হাতে ভুভুজেলা, কারও বাঁশি, কারও বা প্ল্যাকার্ড। খুব অল্প সময়েই সমাগম ছড়িয়ে পড়ে গ্যালারির আশপাশেও। বঙ্গবন্ধু-শেখ কামালের জন্মভূমিতে স্বাভাবিক ভাবেই সমর্থক বেশি আবাহনীর। তাইতো মোহামেডানের গোলবারের দিকে আক্রমণ মানেই পুরো স্টেডিয়ামের কেঁপে ওঠা। আর সমর্থকদের সেই আকাঙ্ক্ষার দামও দিয়েছেন খেলোয়াড়রা। ৫৫ মিনিটে পেনাল্টি থেকে করা লি টাকের গোল যেন শেখ মনি স্টেডিয়ামের সাথে জাগিয়ে তোলে পুরো গোপালগঞ্জ শহরকেই।

গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এমবি সাইফ (বি মোল্লা) দর্শক উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বলেছেন, ফুটবলের পুনর্জাগরের জন্য জেলা পর্যায়ে ফুটবল লীগ ছড়িয়ে দিতে হবে। একই সাথে গোপালগঞ্জে বিপিএল’র ৬টি ম্যাচ হওয়ায় বাফুফে’র কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।