ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

বার্সা লিজেন্ড টিমের সামনে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
বার্সা লিজেন্ড টিমের সামনে ইউনাইটেড বার্সেলোনা লিজেন্ড টিমের সামনে ম্যানচেস্টার ইউনাইটেড/ছবি: সংগৃহীত

ন্যু ক্যাম্পে লিজেন্ড টিমের প্রথম ম্যাচের সূচি ঘোষণা করেছে বার্সেলোনা। প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী ৩০ জুন হাইভোল্টেজ প্রীতি ম্যাচটি উপভোগ করবে ফুটবল বিশ্ব। খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়।

গত বছর ম্যানইউর সাবেক তারকাদের বিপক্ষে মাঠে নামার কথা ছিল। কিন্তু, ইউরোর জন্য তা স্থগিত করা হয়।

অনেকেই পেশাদার কাজে ফ্রান্সে দায়িত্বরত ছিলেন। যাই হোক, আসছে সামারে বহুল প্রতিক্ষীত ম্যাচটি মাঠে গড়াবে। ওল্ড ট্রাফোর্ডে ফিরতি পর্বের খেলা ২ সেপ্টেম্বর।

স্পেন লেগের চ্যারিটি ম্যাচ থেকে আয়কৃত অর্থ যাবে এফসি বার্সেলোনা ফাউন্ডেশনে। যা দিয়ে প্রাথমিকভাবে শিশুদের সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া কার্যক্রমে অংশ নিতে সাহায্য করা হবে। এদিকে, খুব শিগগিরই আরো ম্যাচ সূচি ঘোষণার ইঙ্গিত দিয়ে রেখেছে ক্লাব কর্তৃপক্ষ।

দ্বিতীয়বারের মতো বার্সা লিজেন্ড টিম খেলতে যাচ্ছে। কুয়েরেতারোতে গত বছরের এপ্রিলে মেক্সিকোর সাবেক তারকাদের নিয়ে গড়া টিমের বিপক্ষে অভিষেক হয়েছিল। সাবেক বার্সা তারকা হোসে মারি বাকেরোর অধীনে রোনাল্দ ডি বোয়ের, এডমিলসন, ভিতোর বাইয়া ও রিস্তো স্টইচকোভের মতো কাতালানদের সাবেক উজ্জ্বল খেলোয়াড়রা একাদশে ছিলেন।

বার্সার প্রত্যাশা, তাদের লিজেন্ড টিম অনেক ফুটবলারদের জন্য সম্মান বয়ে আনতে পারবেন যারা বছরের পর বছর ধরে ক্লাবের জার্সি গায়ে জড়িয়েছেন এবং বার্সার নাম ও সাবেক খেলোয়াড়দের মূল্যবোধ বিশ্বব্যাপী ছড়িয়ে দেবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।