ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

চুয়াডাঙ্গার বিপক্ষে বিকেএসপির গোল উৎসব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
চুয়াডাঙ্গার বিপক্ষে বিকেএসপির গোল উৎসব বিকেএসপি ফুটবল দল/ফাইল ফটো

সোহরাওয়ার্দী কাপ অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর আঞ্চলিক (গ্রুপ) পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচেও গোল উৎসব করেছে বিকেএসপি। বিকেএসপি ৮-০ গোলের ব্যবধানে চুয়াডাঙ্গা জেলাকে পরাজিত করে।

বিকেএসপির হয়ে সৈকত ও মার্কনি হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখান। অপর গোল দু’টি করেন মিরাজ।

বিকেএসপির পরিকল্পিত আক্রমণের কাছে চুয়াডাঙ্গার থেলোয়াড়রা একরকম অসহায় ছিল। লিগের প্রথম খেলায় বিকেএসপি সমান ব্যবধানে (৮-০) সিরাজগঞ্জকে পরাজিত করে শুভ সূচনা করেছিল।

বংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে শুরু হয়েছে আঞ্চলিক (গ্রুপ) পর্বের এ প্রতিযোগিতা। মোট ৮টি দল দু’টি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিচ্ছে। গ্রুপ ‘এ’র দলগুলো হলো বিকেএসপি, মুন্সিগঞ্জ, সিরাজগঞ্জ ও চুয়াডাঙ্গা এবং গ্রুপ ‘বি’র দল গুলো হলো রাজবাড়ী, মেহেরপুর, নারায়ণগঞ্জ ও শরীয়তপুর।

আগামী ১৩ মার্চ বিকেএসপি লিগের শেষ খেলায় মুন্সিগঞ্জের বিপক্ষে খেলবে। বিকেএসপি দলের কোচ ও সহকারী কোচের দায়িত্ব পালন করছেন যথাক্রমে পরিতোষ দেওয়ান ও মো. আনোয়ার হোসেন। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান দলের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১২ মার্চ, ২০১৭
এমআরপি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।