ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

গার্দিওলাকে পাশে পেলেন ওয়েঙ্গার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৭
গার্দিওলাকে পাশে পেলেন ওয়েঙ্গার গার্দিওলাকে পাশে পেলেন ওয়েঙ্গার-ছবি:সংগৃহীত

হঠাৎ অপ্রত্যাশিত সমর্থন পেয়ে গেলেন আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার। সমর্থনটা এলো আবার এমন এক জনের থেকে যিনি নিজেও ওয়েঙ্গারের মতো চলতি মৌসুমে দলের খারাপ পারফরম্যান্সের জন্য প্রবল চাপে আছেন। তিনি‍ ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

সাবেক বার্সেলোনা কোচ জানান, আর্সেনাল সমর্থকদের সঙ্গে সম্পর্ক ভালো করার সুযোগ এখনও শেষ হয়ে যায়নি গানারদের কোচের। আর্সেনাল আবার জিততে শুরু করলে সব ঠিক হয়ে যাবে।

প্রিমিয়ার লিগে জেতা সোজা নয়। আমি নিশ্চিত এখনও সমর্থকরা ওয়েঙ্গারকে প্রচুর সম্মান করেন। তবে সমর্থকদেরও এটা বুঝতে হবে এখন ফুটবল খুব কঠিন হয়ে গিয়েছে। সব দলই পুরো প্রস্তুতি নিয়ে মাঠে নামে। ’

আর্সেনালের এ মৌসুমে হতশ্রী পারফরম্যান্সের জন্য বেশ কিছুদিন ধরেই গানার্স সমর্থকরা ওয়েঙ্গারের সরে যাওয়ার দাবি জানাচ্ছিলেন। যে ক্লাবে ফরাসি এই কোচ প্রায় দু’দশক ধরে কাজ করে চলেছেন। সম্প্রতি এক সমীক্ষায় দেখা গিয়েছে ৭৮ শতাংশ আর্সেনাল সমর্থক চান ওয়েঙ্গার চলতি মৌসুমের পরে কোচের পদ থেকে সরে যান।  

তবে বিভিন্ন সংবাদমাধ্যমে শোনা যাচ্ছে, ওয়েঙ্গারের চুক্তি আরও দু’বছর বাড়ানোর প্রস্তাব দিয়েছে আর্সেনাল। তাতে সায়ও আছে ওয়েঙ্গারের।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।