ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

চীন সফরকারী নারী দলের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৭
চীন সফরকারী নারী দলের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন ছবি: সংগৃহীত

চীনের সাংহাই প্রদেশের রাজধানী জিয়ানে চলতি মাসের ২১ থেকে ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে ফুটবল টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দল। অন্যান্যবারের মতো এবারও বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের পৃষ্ঠপোষকতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।

এ বিষয়ে মঙ্গলবার (১১ এপ্রিল) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইং এর চেয়ারম্যান মিস মাহফুজা আক্তার কিরণ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্যান্যরা।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২১ তারিখ চীনে শুরু হবে এই টুর্নামেন্ট। আর ১৯ তারিখ রাতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল চীনের উদ্দেশে রওয়ানা হবে। তবে এটা কোনো ফুটবল ফেস্টিভাল নয়। এখানকার প্রতিটি ম্যাচের ব্যপ্তি হবে ৯০ মিনিট। চীনের অনূর্ধ্ব-১৪ জাতীয় দলের বিপক্ষে বাংলাদেশের মেয়েরা ৪টি ম্যাচ খেলবে।

উল্লেখ্য, এর আগে ওয়ালটন গ্রুপ ভারতে অনুষ্ঠিত সাফে অংশ নেওয়া বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের পৃষ্ঠপোষকতায় ছিল। পৃষ্ঠপোষকতায় ছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দলের জাপান ও সিঙ্গাপুর সফরে। এবার চীন সফরেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দলের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ১১ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।