ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

রেফারির সঙ্গে অশোভন আচরণের দায়ে ৫ জনের শাস্তি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
রেফারির সঙ্গে অশোভন আচরণের দায়ে ৫ জনের শাস্তি ছবি:সংগৃহীত

সাইফ পাওয়ারটেক সিনিয়র ডিভিশন লিগের একটি ম্যাচের দুই দলের উত্তেজনাপূর্ণ মুহূর্তে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাঁচজনকে শাস্তি দিয়েছে ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটি।রোববার (১০) এপ্রিল ঢাকা মহানগরীর ফুটবল লিগ কমিটির একটি জরুরি সভায় এ জরিমানার সিদ্ধান্ত নেয় ডিসিপ্লিন কমিটি।

এপ্রিল মাসের ৮ তারিখে ঢাকা ওয়ান্ডার্স ক্লাব ও ঢাকা ইউনাইটেড এসসির মধ্যকার একটি ম্যাচে ট্যাম্পেরাচার হারিয়ে তর্কে জড়িয়ে পড়ে দুদলের খেলোয়াড়সহ কর্মকর্তারা। এ সময় রেফারিকে গালিগালাজের অভিযোগ ওঠে।

পরে ম্যাচ রিপোর্ট দেখে বাই লজ অনুযায়ী পাঁচজনকে জরিমানা করা হয়।

এর মধ্যে রেফারিকে গালি ও ধাক্কা দেয়ায় ঢাকা ইউনাইটেডের মোহাম্মদ সোহাগ ও দেওয়ান মো: সোহাগকে নিজ দলের হয়ে ৩ ম্যাচ খেলার নিষেধাজ্ঞা করা হয়। ম্যাচ চলাকালীন রেফারির সঙ্গে অশোভন আচরণের অভিযোগে জাহেদ আহমেদ মিনকে দুই ম্যাচ নিষেধাজ্ঞা করেছে কমিটি।

ম্যাচ চলাকালীন চতুর্থ রেফারির নিষেধাজ্ঞা সত্ত্বেও মাঠের মধ্যে ঢুকে ৪র্থ রেফারিকে গালিগালাজ করায় ঢাকা ওয়ান্ডারস ক্লাবের ম্যানেজার টোকনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আরেকটি ম্যাচ রেফারির সঙ্গে অশোভন আচরণ করায় বহিষ্কার করা হয়েছে বলবয় বাবুকে।

এদিকে মঙ্গলবার (১২ এপ্রিল) সিনিয়র ডিভিশনের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। একটিতে জয় অন্যটিতে ড্র হয়েছে। ফ্রেন্ডস সোশ্যাল ওয়েলফারের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় তুরে নেয় যাত্রাবাড়ি ক্রীড়া সংঘ।  

দিনের পরের ঢাকা ওয়ান্ডারস ও বাসাবো তরুণ সঙ্গের মধ্যকার ম্যাচটি গোলশীনৌ ড্র হয়েছে।

বাংলাদেশ সময়ঃ ২০৫১ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।