ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

রিয়ালে হ্যাজার্ডকে দেখছেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৭
রিয়ালে হ্যাজার্ডকে দেখছেন বেনজেমা রিয়ালে হ্যাজার্ডকে দেখছেন বেনজেমা-ছবি:সংগৃহীত

চেলসির সেরা তারকা এডেন হ্যাজার্ড। দলটির তুরুপের তাসও বলা চলে। তবে ভবিষ্যতে অ্যাটাকিং এ মিডফিল্ডারকে রিয়াল মাদ্রিদে দেখছেন করিম বেনজেমা। তার মতে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের জন্য এটি হবে সেরা চুক্তি।

ব্লুজদের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে অসাধারণ খেলছেন হ্যাজার্ড। আর গুঞ্জন রয়েছে তার দিকেই নজর রেখেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

 

এবারের লিগে বেলজিয়ামের এ তারকা দলের হয়ে এখন পর্যন্ত ১৪টি গোল করেছেন। পাশাপাশি পাঁচটি গোলে সহায়তাও করেছেন তিনি। আর রিয়াল স্ট্রাইকার বেনজেমা ইতোমধ্যে সান্থিয়াগো বার্নাব্যুতে হ্যাজার্ডকে স্বাগতম জানিয়েছেন।

বেনজেমা বলেন, ‘হ্যাজার্ড দুর্দান্ত একজন ফুটবলার। আমি কোনো গুঞ্জন দেখছি না। তবে সে যদি রিয়ালে আসে তবে এটি হবে সেরা চুক্তি। ’

লা লিগায় বর্তমানে শীর্ষে অবস্থান করছে রিয়াল। সর্বশেষ ম্যাচে স্পোর্টিং গিজনের বিপক্ষে পিছিয়ে থেকেও ৩-২ ব্যবধানে জয় পায় জিনেদিন জিদানের শিষ্যরা। সে ম্যাচে অবশ্য ফ্রেঞ্চ তারকা বেনজেমা ছিলেন না। দ্বিতীয়স্থানে থাকা বার্সেলোনার চেয়ে এক ম্যাচ কম খেলে তিন পয়েন্ট এগিয়ে রয়েছে রিয়াল।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ১৭ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।