ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসির বিয়েতে রোনালদোকে আনছেন রোকুজ্জো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, মে ৪, ২০১৭
মেসির বিয়েতে রোনালদোকে আনছেন রোকুজ্জো রোনালদো, মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো

বিশ্ব ফুটবলের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন আরেক বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি ও তার বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, চলতি বছরের ২৪ জুন বিয়ে করবেন আর্জেন্টাইন ফুটবল অধিনায়ক মেসি ও তার বান্ধবী রোকুজ্জো।

মাঠে কিংবা মাঠের বাইরে রোনালদো আর মেসির মধ্যে একটু নীরব যুদ্ধ চলে। বর্তমান ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবে খেলেন দু’জন।

যুদ্ধ চলে বিশ্বসেরা হওয়ার আর রেকর্ড বুকে একজন আরেকজনকে টপকে যাওয়ার। তবে, এই ব্যবধান ঘুচিয়ে দিলেন মেসির বান্ধবী রোকুজ্জো।

আর্জেন্টিনার রোজারিওতে আনুষ্ঠানিক বিয়ে হবে বার্সেলোনার মহাতারকা মেসি আর রোকুজ্জোর। সেই অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদ তারকা রোনালদোকে আমন্ত্রণ জানিয়েছেন রোকুজ্জো। স্পেনের একটি সংবাদমাধ্যম ফাঁস করেছে সেই খবর।

স্প্যানিশ পত্রিকাটি জানিয়েছে, মেসি-রোকুজ্জোর বিয়ে উপলক্ষে আর্জেনটিনার রোজারিওতে এক ঝাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে বার্সার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না বলে মেসির স্প্যানিশ ক্লাবটিতেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সার সকল ফুটবলারদের সঙ্গে বিশেষ চমক হিসেবে উপস্থিত থাকবেন রোনালদো।

ওই পত্রিকা আরও দাবি করেছে, মেসি ও তার বান্ধবীর প্রস্তাবে রোনালদো সম্মতি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ০৪ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।