ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, মে ৬, ২০১৭
বার্সার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মেসি! ছবি: সংগৃহীত

মেসি আর বার্সেলোনা মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্যারিয়ারের পুরোটা সময়ই ব্যয় করেছেন এই ক্লাবে। বার্সার জার্সিতে মেসির অর্জনের ভাগ কম নয়। সেই মেসিই এবার স্প্যানিশ ক্লাবটির নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো।

এর আগে নেইমার ও লুইস সুয়ারেজের সঙ্গে চুক্তি নবায়ন করে ফেলেছে স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। নেইমারের নতুন চুক্তিতে ব্রাজিল এই তারকা পাচ্ছেন বাৎসরিক ১৬ মিলিয়ন ইউরো।

সুয়ারেজও পান নেইমারের সমান।

চলতি মৌসুম শেষেই বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড মেসির। তাই চলতি মাসেই মেসির সঙ্গে নতুন চুক্তি করতে প্রতি মৌসুমে ২৯ মিলিয়ন উইরোর প্রস্তাব দিয়েছিল বার্সা।

কিন্তু এই চুক্তিমূল্য প্রত্যাখ্যান করেছেন মেসি। স্পেনের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘এএস’ আরও জানিয়েছে, বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তির মেয়াদ হবে আগামী পাঁচ বছর। ফলে ২০২২ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পেই থাকবেন আর্জেন্টাইন ফুটবলের খুদে এই জাদুকর।

বার্সার হয়ে সব ধরনের প্রতিযোগিতায় মেসি খেলেছেন ৫৭৯ ম্যাচ। এখন পর্যন্ত প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৫০২ বার।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ০৬ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।